রবিবার, ১৮ জানুয়ারি, ২০১৫ ০০:০০ টা

নৌকাডুবে মা-মেয়েসহ তিনজনের প্রাণহানি

মেঘনার শাখা নদীতে গতকাল বিকাল ৩টার দিকে নৌকাডুবে মা-মেয়েসহ তিনজন মারা গেছেন। আহত হয়েছেন আরও ছয়জন। নরসিংদীর বিপিনসাহার ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। অতিরিক্ত মাল বোঝাই থাকার কারণে নৌকাডুবি হয়েছে বলে প্রাথমিকভাবে নিশ্চিত করেছে পুলিশ।

নৌকাডুবিতে মৃতরা হলেন চরদীঘলদি গ্রামের নূর মোহাম্মদ মিয়ার স্ত্রী খোরশেদা বেগম (৩০), তার চার মাসের শিশুকন্যা সামিয়া ও বতুয়াদী গ্রামের মোবারক হোসেনের স্ত্রী সুফিয়া বেগম (৪৮)। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ইঞ্জিন চালিত একটি নৌকা বিপিনসাহার ঘাট থেকে যাত্রী ও কাঠের মালামাল বোঝাই করে সদর উপজেলার চরাঞ্চল চরদীঘলদি ঘাটের পথে রওয়ানা হওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল। দুপুর ৩টার দিকে ইঞ্জিন চালু করার সঙ্গে সঙ্গে নৌকার কাঠ বোঝাই ছাদ ভেঙে পড়ে। এ সময় ১৫-২০ জন যাত্রী কাঠের নিচে চাপা পড়েন। নৌকার একপাশ নদীতে ডুবে যায়। পরে স্থানীয়রা যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। কিন্তু তার আগেই খোরশেদা বেগম, শিশুকন্যা সামিয়া ও সুফিয়া বেগম মারা যান। পরে আহতদের দেখতে যান অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুরাইয়া বেগম ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোখলেসুর রহমান।

ঘটনার ব্যাপারে সদর মডেল থানার উপপরিদর্শক প্রদীপ কুমার রায় বলেন, খবর পেয়েই পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। নৌকাটির ছাদে প্রচুর কাঠ বোঝাই ছিল। এর ভারেই নৌকাটি ভেঙে ডুবে যায়।

সর্বশেষ খবর