রবিবার, ১৮ জানুয়ারি, ২০১৫ ০০:০০ টা

পুঠিয়ায় অটোচালককে শ্বাসরোধে হত্যা

রাজশাহীর পুঠিয়ায় অটোচালক আমিনকে শ্বাসরোধে হত্যা করেছে দুর্বৃত্তরা। উপজেলার জিউপাড়া ইউনিয়নের পান্নাপাড়ায় রাস্তার পাশ থেকে গতকাল তার লাশ উদ্ধার করেছে পুলিশ। আমিনের বাড়ি নাটোরের হরিশপুরে। পুঠিয়া থানার পরিদর্শক (তদন্ত) হাফিজুর রহমান জানান, সকালে রাস্তার ধারে এক যুবকের লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেন স্থানীয়রা। লাশের মুখে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ রাজশাহী মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে।

সোনারগাঁয়ে মিস্ত্রি : সোনারগাঁ প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে এক থাই গ্লাস মিস্ত্রিকে শ্বাসরোধে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত আফাজউদ্দিন (৪৫) উপজেলার ইমানের কান্দি গ্রামের আবদুল মান্নানের ছেলে। গতকাল সোনাখালী এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাল থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। আফাজউদ্দিন শুক্রবার রাতে ওষুধ কিনতে বাড়ি থেকে বের হয়ে আর ফিরেননি।

সিলেটে উদ্ধার লাশটি ব্যবসায়ীর : নিজস্ব প্রতিবেদক-সিলেট জানান, জকিগঞ্জের কাজলসার ইউনিয়নের হাওর থেকে শুক্রবার উদ্ধারকৃত লাশের পরিচয় মিলেছে। লাশটি কিশোরগঞ্জের মিঠামইন থানার চারগ্রামের মীর হোসেনের ছেলে ভুলন মিয়ার (৫০)। তিনি সিলেটে লেপ-তোষকের ব্যবসা করতেন। গতকাল ভুলনের ভাই ওসমানী মেডিকেলের মর্গে গিয়ে লাশটি শনাক্ত করেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর