মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা
সড়ক দুর্ঘটনা

নড়াইলে বাবা-মেয়েসহ বিভিন্ন স্থানে নিহত ১০

নড়াইল-যশোর সড়কে বাসচাপায় বাবা-মেয়ে নিহত হয়েছেন। এছাড়া সড়ক দুর্ঘটনায় নওগাঁয় তিনজন এবং কুমিল্লা, মৌলভীবাজার, শেরপুর, ঝিনাইদহ ও গাজীপুরে মারা গেছেন একজন করে। ঢাকার কেরানীগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ায় আহত হয়েছেন ২২ জন। প্রতিনিধিদের পাঠানো খবর-

নড়াইল-যশোর সড়কের লোহাগড়ার রামপুরায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী শাহানুর আলম ও তার মেয়ে তৃতীয় শ্রেণির ছাত্রী নূরে লায়লা নিহত হয়েছেন। গতকাল বিকালে এ দুর্ঘটনা ঘটে। এ সময় ঘাতক বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে আহত হয়েছেন ১০ যাত্রী। তাদের লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শাহানুরের বাড়ি লোহাগড়া উপজেলার ঈশানগাতী গ্রামে। তিনি লক্ষ্মীপাশা মহিলা কলেজের অফিস সহকারী ছিলেন।

নওগাঁ : মান্দা উপজেলার ফেড়িঘাট এলাকায় গতকাল বাস-ট্রাক ও ভটভটর ত্রিমুখী সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত ও আহত হয়েছেন পাঁচজন। নিহতরা হলেন- মান্দা উপজেলার দিনারপুর গ্রামের মোজাম্মেল, গাইহানা গ্রামের উজ্জল হোসেন ও তায়েজ উদ্দিন। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে।

কুমিল্লা : চৌদ্দগ্রাম উপজেলায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একজন নিহত ও ২০ জন আহত হয়েছেন। চিওড়া রাস্তার মাথা নামক স্থানে গতকাল এ দুর্ঘটনা ঘটে। নিহত সেন্টু চান্দিনা উপজেলার গোপালনগরে হরিবর্ষণের ছেলে। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

মৌলভীবাজার : কমলগঞ্জ উপজেলার শমশেরনগর-মৌলভীবাজার সড়কে রবিবার রাতে অটোরিকশা গাছের সঙ্গে ধাক্কা লেগে আশিক মিয়া নামে একজনের মৃত্যু হয়েছে। আশিকের বাড়ি মুন্সিবাজার ইউনিয়নের বনবিষ্ণুপুর গ্রামে। শেরপুর : শ্রীবরদী উপজেলায় অটোরিকশা নিয়ন্ত্রণ হারিয়ে বৃদ্ধ সুগরু মিয়া নিহত হয়েছেন। উপজেলার ভায়াডাঙ্গা সড়কের ঠাকুরবাড়ী এলাকায় গতকাল এ দুর্ঘটনায় আহত হয়েছেন কাচফুলি বেগম ও তার স্বামী আল-আমিন। ঝিনাইদহ : জেলা শহরের বিসিক শিল্প এলাকায় রবিবার রাতে শ্যালো ইঞ্জিনচালিত নসিমন উল্টে বশির উদ্দিন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বশিরের বাড়ি চুয়াডাঙ্গা জীবননগর উপজেলার ধোপাখালি গ্রামে।

গাজীপুর : মহানগরের সার্ডি এলাকায় বাসচাপায় শংকর বাঘমার নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি পটুয়াখালীর গলাচিপা উপজেলার বর্গাপুরের সত্যরঞ্জনের ছেলে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন শংকরের চাচাতো ভাই মৃত্যুঞ্জয়।

ব্রাহ্মণবাড়িয়া : সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের মীরহাটি এলাকার গতকাল বাস, মাইক্রোবাস ও সিএনজিচালিত অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন। তাদের ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

সর্বশেষ খবর