মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০১৫ ০০:০০ টা

অলৌকিক!

দিনাজপুরের বীরগঞ্জে ভূমিকম্পের সময় আলৌকিকভাবে এক শিশুর বাঁকা পা সোজা হয়েছে বলে জানা গেছে। রবিবার ওই ঘটনার পর থেকে শিশুটি স্বাভাবিকভাবে হাঁটতে পারছে। তার নাম মোছা. সাদিয়া (৯)। সে বীরগঞ্জ পৌরশহরের থানা পাড়ার আলমের মেয়ে ও স্থানীয় বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। জানা যায়, রবিবার দুপরে ভূমিকম্প শুরু হলে মা-বাবা সাদিয়ার বাঁকা পা মাটিতে চেপে ধরে রাখেন। এতে অলৌকিকভাবে পা ভালো হয়ে যায়। বর্তমানে শিশুটি স্বাভাবিকভাবে হাঁটতে পারছে।

শিশুর বাবা আলম জানান, জন্ম থেকে সাদিয়ার ডান পা ও হাত ছিল বাঁকা। সে পুরো পা মাটিতে ফেলে হাঁটতে পারতো না। চিকিৎসার জন্য অনেক ডাক্তার, কবিরাজের শরণাপন্ন হলেও ফল পাইনি।

প্রতিবেশী দিনাজপুর পল্লীবিদ্যুৎ সমিতির বীরগঞ্জ এরিয়া পরিচালক আইয়ুবুল ইসলাম জানান, আমি জন্ম থেকে মেয়েটির একটি হাত ও একটি পা বাঁকা দেখে আসছি। সোমবার মেয়েটিকে স্বাভাবিকভাবে হাঁটতে দেখে অবাক হয়েছি। সাদিয়ার স্কুলের প্রধান শিক্ষক আসাদুল ইসলাম বলেন, 'মেয়েটি রবিবার সকালেও খুঁড়িয়ে বিদ্যালয়ে এসেছিল। তার স্বাভাবিক হাঁটার বিষয়টি জানতে পেরে নিজ চোখে দেখতে গিয়েছিলাম। বিষয়টি আমার কাছে মিরাক্কেল মনে হয়েছে।'

সর্বশেষ খবর