মঙ্গলবার, ২ জুন, ২০১৫ ০০:০০ টা

এক পলক

চলন্ত লঞ্চের কেবিনে আগুন

চাঁদপুরে যাত্রীবাহী এমভি তুতুল লঞ্চের কেবিনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে এমভি সোনারতরী নামে আরেকটি লঞ্চের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে।

-চাঁদপুর প্রতিনিধি

হাসপাতালে চুরি

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে রোগীর ব্যাগ থেকে ৩০ হাজার টাকা চুরি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল সকালে হাসপাতালে যান বেলগাছি গ্রামের শরিফা খাতুন। এ সময় রোগী সেজে কয়েকজন কৃত্রিম ভিড় তৈরি করে। কিছুক্ষণ পর শরিফা দেখতে পান তার ভ্যানিটি ব্যাগে রাখা ৩০ হাজার টাকা নেই।

-চুয়াডাঙ্গা প্রতিনিধি

ধর্ষণ মামলায় গ্রেফতার

শেরপুরের নকলা উপজেলার মমিনাকান্দা গ্রামে পঞ্চম শ্রেণির ছাত্রী ধর্ষণ মামলার আসামি মুর্তুজ আলীকে গতকাল জেলা শহরের থানা মোড় থেকে গ্রেফতার করা হয়েছে। মুর্তুজ নকলার বালিয়াদী গ্রামের বাছির ফকিরের ছেলে। গ্রেফতারের পর অসুস্থ হয়ে পড়ায় সদর হাসপাতালে পুলিশ পাহারায় তার চিকিৎসা চলছে।

-শেরপুর প্রতিনিধি

বাঁধ রক্ষার দাবি

নেত্রকোনার দুর্গাপুরে স্বোমেস্বরী নদী থেকে অবৈধভাবে বালি উত্তোলন বন্ধ ও পৌর শহররক্ষা বাঁধ রক্ষার দাবিতে গতকাল মানববন্ধন করেছেন এলাকাবাসী। তেরীবাজার এলাকায় বাঁধের পাশে মানববন্ধনে ব্যবসায়ী, রাজনৈতিক সামাজিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গ অংশ নেন। বক্তব্য দেন পৌর মেয়র শম জয়নাল আবেদীন

-নেত্রকোনা প্রতিনিধি

ট্রেনের ধাক্কায় মৃত্যু

ঢাকা-ময়মনসিংহ রেল রুটের গাজীপুর সিটি করপোরেশনের কাজী বাড়ি এলাকায় ট্রেনের ধাক্কায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। নিহতের নাম-পরিচয় জানা যায়নি। বৃদ্ধের পরনে খয়েরি-সবুজ রংয়ের ছাপা লুঙ্গি এবং সেন্টুগেঞ্জি রয়েছে।

-গাজীপুর প্রতিনিধি

যুবলীগের কমিটি

ময়মনসিংহের ত্রিশালে উপজেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন দরিরামপুর নজরুল একাডেমী মাঠে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে জায়েদুল ইসলাম সরকার জুয়েল সভাপতি ও গোলাম মোস্তফা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। প্রধান অতিথি অ্যাড. রেজা আলী এবং প্রধান বক্তা ছিলেন বদিউল আলম বদি। এদিকে ভালুকার বিরুনীয়া ইউনিয়ন যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে মাইদুল ইসলাম শেখ সভাপতি, সিদ্দিকুর রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন অধ্যাপক ডা. এম. আমানউল্লাহ এমপি। সম্মেলন উদ্বোধন করেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের আহ্বায়ক মো. রফিকুল ইসলাম পিন্টু।

-ময়মনসিংহ প্রতিনিধি

যুবলীগ নেতা খুন
ভাই-ভাতিজা গ্রেফতার
কক্সবাজারের চকরিয়ায় আলোচিত বরইতলী ইউনিয়ন যুবলীগ নেতা মাহতাব উদ্দিন চৌধুরী হত্যায় জড়িত অভিযোগে আপন বড় ভাই ও ভাতিজাকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার রাত ১১টার দিকে স্থানীয় জনতা পাকড়াও করে তাদের পুলিশে সোপর্দ করেন। গ্রেফতাররা হলেন- মাহতাবের ভাই সোহরাব হোসেন যোসেফ ও তার ছেলে নবম শ্রেণীর ছাত্র জোবায়ের হোসেন শাওন।
-চকরিয়া প্রতিনিধি
পাঁচ হ্যাকার আটক
নারায়ণগঞ্জের কাঁচপুর থেকে বিশেষ সফটওয়্যার জ্ঞানসম্পন্ন পাঁচ মোবাইল হ্যাকারকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ। তারা হলো মাকসুদ, হাবিব, আমিনুল, বিপ্লব ও মেহেদী। সোমবার দুপুরে উপজেলার রাজা প্লাজার একটি মোবাইল দোকানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটকদের বিরুদ্ধে সোনারগাঁও থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা হয়েছে। সোনারগাঁও থানার ওসি জানান, এই পাঁচ হ্যাকার চোরাই মোবাইলের ব্যবসা করে। তারা অভিনব পন্থায় বিভিন্ন ডিভাইসের মাধ্যমে চোরাই মোবাইলের আইএমই নম্বর পরিবর্তন করে।
-নারায়ণগঞ্জ প্রতিনিধি
 

 

 

সর্বশেষ খবর