শিরোনাম
শনিবার, ১১ জুলাই, ২০১৫ ০০:০০ টা

এক পলক

খালি লরিতে আগুন

দিনাজপুরের পার্বতীপুরে পেট্রলবহনকারী একটি খালি লরিতে অগি্নকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে পার্বতীপুরের নতুন বাজার শহীদ মিনার এলাকায় এ ঘটনা ঘটে। তবে গাড়ীতে পেট্রোল না থাকায় বড় ধরনের কোনো ক্ষতি হয়নি। পার্বতীপুর মডেল থানার ওসি মাহামুদুল আলম জানান, লরিটি খালি ছিল। তাৎক্ষণিক ভাবে দমকল বাহিনীর গাড়ি ও টহল পুলিশ ছুটে গিয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে।

-দিনাজপুর প্রতিনিধি

কিশোরী ধর্ষণ ঘটনায় মামলা

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার বাস্তুপুর গ্রামে নিজ ঘরে ডেকে নিয়ে প্রতিবেশী এক কিশোরীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় গ্রাম্য মাতবরদের ছলচাতুরির কারণে দু'দিন পর বৃহস্পতিবার রাতে দামুড়হুদা থানায় মামলা করেছে ধর্ষিতার পরিবার। ঘটনার পর থেকে অভিযুক্ত ধর্ষক মামুন হোসেন (৩০) পলাতক।

-চুয়াডাঙ্গা প্রতিনিধি

হবিগঞ্জে গ্রেফতার ৩৩

হবিগঞ্জে বিশেষ অভিযান চালিয়ে ৩৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে ১৭ জন পরোয়ানাভুক্ত ও ১৫ জন নিয়মিত মামলার আসামি।

-হবিগঞ্জ প্রতিনিধি

১১ ‘ডাকাত’গ্রেফতার    
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ঢাকা বাইপাস সড়কের নয়াপুর এলাকা থেকে বৃহস্পতিবার রাতে ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ তাদের ডাকাত দাবি করে জানায়, তাদের কাছ থেকে ডাকাতি কাজে ব্যবহৃত গাড়ী পিকাপ ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।
সিদ্ধিরগঞ্জে চাঁদাবাজ : ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ব্যস্ততম শিমরাইল মোড় থেকে দুজনকে আটক করা হয়েছে। পুলিশের দাবি, বৃহস্পতিবার রাতে মহাড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে বিভিন্ন গণপরিবহন থেকে জোরপূর্বক  চাঁদাবাজিকালে সেলিম (২৭) ও আবুল হোসেনকে (৩৫) আটক করে পুলিশ। আটকদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা করা হয়েছে।
-সোনারগাঁ, সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
মাদক ব্যবসায়ীর কারাদণ্ড
নারায়নগঞ্জের রূপগঞ্জে  গণি (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে ছয় মাসের কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার বিকালে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার লোকমান হোসেন এ দণ্ড প্রদান করেন।
-রূপগঞ্জ প্রতিনিধি
বৃদ্ধের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার
সাভারে দুর্বৃত্তদের হাতে কফিল উদ্দিন বেপারী (৬০) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন। গতকাল সাভারের বিরুলিয়ার একটি কাঁঠাল বাগান থেকে ওই বৃদ্ধর ক্ষত-বিক্ষত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। চার দিন আগে কফিল উদ্দিন নিখোঁজ হন।
-সাভার প্রতিনিধি
বৈরী আবহাওয়ায় নৌ চলাচল ব্যাহত
বৈরী আবহাওয়ার কারণে গতকাল সারাদিন মাদারীপুর শিবচরের কাওড়াকান্দি-শিমুলিয়া নৌপথে সব ধরনের নৌযান চলাচল ব্যাহত হয়েছে। এতে উভয় পাড়ে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। বিআইডব্লিউটিসির কাওড়াকান্দি ঘাটের ব্যবস্থাপক আব্দুস সালাম মিঞা জানান, বৈরী আবহাওয়ার কারণে পদ্মা পাড়ি দিতে নানা সমস্যা হচ্ছে।  
-মাদারীপুর প্রতিনিধি
 

 

 

সর্বশেষ খবর