সোমবার, ২৭ জুলাই, ২০১৫ ০০:০০ টা
ছয় জেলায় ছয় খুন

দিনাজপুরে নিখোঁজ শিশুর সিরাজগঞ্জে শ্রমিকের লাশ

দিনাজপুরে নিখোঁজের এক দিন পর শিশুর এবং সিরাজগঞ্জে দুদিন পর এক তাঁত শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। ছয় জেলায় খুন হয়েছেন আরও ছয়জন। প্রতিনিধিদের খবর-

দিনাজপুরে নিখোঁজের একদিন পর দেড় বছরের শিশু আলী হোসেনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ফুলবাড়ী শহরের প্রফেসরপাড়ার ডারারপাড় থেকে অর্ধ বালুচাপা দেওয়া অবস্থায় গতকাল লাশটি উদ্ধার করা হয়। আলী হোসেন ফুলবাড়ী পৌর শহরের উত্তর সুজাপুর প্রফেসরপাড়ার মাহবুব মণ্ডলের ছেলে। শনিবার বিকালে বাড়ির পাশে খেলতে গিয়ে নিখোঁজ হয়েছিল সে। এদিকে, সিরাজগঞ্জের শাহজাদপুরে নিখোঁজের দুদিন পর তাঁত শ্রমিক জাহিদ হোসেনের লাশ গতকাল উপজেলার দরগার চর এলাকায় করতোয়া নদী থেকে উদ্ধার করা হয়েছে। জাহিদ দরগার চর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। পুলিশ জানায়, শুক্রবার পিকনিকে যাওয়ার কথা বলে জাহিদকে বাড়ি থেকে ডেকে নেন কয়েক যুবক। এরপর তিনি আর বাড়ি ফেরেনি। আনোয়ার হোসেন শনিবার ছেলে নিখোঁজের বিষয়ে থানায় জিডি করেন। নড়াইলে গৃহবধূ : পারিবারিক কলহের জের ধরে নড়াইলের লোহাগড়ায় গৃহবধূ চম্পা বেগমকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে গতকাল তার মৃত্যু হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে চম্পার স্বামী মিন্টুকে আটক করেছে পুলিশ। কুষ্টিয়ায় কিশোর : জেলার মিরপুরে নিশান আলী নামে এক কিশোরের গলাকাটা লাশ গতকাল উদ্ধার করে কুষ্টিয়া হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। নিশান উপজেলার পোড়াদহ এলাকার এনাম আলীর ছেলে।

এছাড়া ঝিনাইদহের শৈলকুপায় হাত বাঁধা অবস্থায় গতকাল অজ্ঞাত পরিচয় এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার পরনে রয়েছে ফুল প্যান্ট ও গেঞ্জি। এদিকে, ঢাকা-খুলনা মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত যুবকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে গোপালগঞ্জের কাশিয়ানী থানা পুলিশ পুলিশ। অপরদিকে, ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের খুনেরচর এলাকায় বিলে শনিবার রাতে অজ্ঞাতনামা এক যুবকের মরদেহ পাওয়া গেছে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। পরনে আছে সাদা প্যান্ট।

 

সর্বশেষ খবর