শনিবার, ১ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

এক পলক

জয়পুরহাট চেম্বার অব কমার্স

জয়পুরহাট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির দ্বি-বার্ষিক নির্বাচনের ফলাফল বৃহস্পতিবার রাতে ঘোষণা করা হয়েছে। এতে আবদুল হাকীম মণ্ডলের নেতৃত্বে ব্যবসায়ী পরিষদের জেনারেল গ্রুপ ১২টি ও অ্যাসোসিয়েট গ্রুপ ৫টি পদে বিজয়ী হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। প্রধান নির্বাচন কমিশনার ছিলেন আবুল কাশেম ঢালী।

-জয়পুরহাট প্রতিনিধি

বজ্রপাতে কৃষকের মৃত্যু

বগুড়ার ধুনটে এলাঙ্গী ইউনিয়নের তারাকান্দি গ্রামে বজ্রপাতে ছানোয়ার হোসেন নামে এক কৃষকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। নিহত ছানোয়ার হোসেন উপজেলার তারাকান্দি গ্রামের বাসিন্দা।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

২০ শিশুর বিনামূল্যে অস্ত্রোপচার
রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের উদ্যোগে ঠোঁট ও তালুকাটা ২০ শিশুর বিনামূল্যে অস্ত্রোপচার করা হয়েছে। কলেজের অপারেশন থিয়েটারে এদের অপারেশন সম্পন্ন হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালের চারজন বিশেষজ্ঞ চিকিৎসক অপারেশনে অংশ নেন।
-কিশোরগঞ্জ প্রতিনিধি
মতবিনিময়
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সাত খুন মামলার আসামি নুর হোসেনের শূন্য ওয়ার্ডের উপ-নির্বাচনে প্রার্থীদের নিয়ে গতকাল এক মতবিনিময় সভা হয়েছে। শিমরাইল মোড়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার খন্দকার মহিদ উদ্দিন বলেন, কোনো প্রার্থী বিশৃঙ্খলা করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। ভোটারদের নিরাপত্তা নিশ্চিতে আইন-শৃঙ্খলা বাহিনী সর্বোচ্চ সতর্ক থাকবে। সভায় সভাপতিত্ব করেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) সরাফত উল্লা।
-সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি
 

বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

কুমিল্লার লাকসামে বন্যার্তদের মাঝে ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক ও আতাকরা স্কুল অ্যান্ড কলেজের সভাপতি দেলোয়ার হোসেন ফারুক। তিনি শুক্রবার ব্যক্তিগত অর্থায়নে প্রায় ৫০০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন। অপরদিকে, মনোহরগঞ্জের ব্যবসায়ী কামাল হোসেন ব্যক্তিগত উদ্যোগে প্রায় ২০০ পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন।

-লাকসাম প্রতিনিধি

 

 

সর্বশেষ খবর