শনিবার, ১৫ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

রাঙামাটিতে আবাসিক হোটেল থেকে পর্যটকের লাশ উদ্ধার, আটক ৩

বিভিন্ন স্থানে আরও ছয় লাশ

রাঙামাটিতে আবাসিক হোটেল জর্জ থেকে উদ্ধার করা হয়েছে পর্যটকের লাশ। এছাড়া বিভন্ন স্থান থেকে উদ্ধার করা হয়েছে আরও ছয় লাশ।
 

রাঙামাটি : রাঙামাটির আবাসিক হোটেলের টয়লেট থেকে মোহাম্মদ কাশেম নামে এক পর্যটকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশটির মুখে স্কচটেপ ও কাপড় দিয়ে মোড়ানো ছিল। গতকাল বিকালে শহরের কলেজ গেট এলাকায় হোটেল জজ থেকে লাশটি উদ্ধার করা হয়। এ ঘটনায় পুলিশ নারীসহ তিন জনকে আটক করেছে। তারা হলো- নিহত কাশেমের বন্ধু শাওন, শাওনের স্ত্রী শায়রা হক মৌ ও শ্যালিকা ফরিদা হক পদ্মা। তাদের বাড়ি কুমিল্লা শহরের রেসকোর্স এলাকায়। কাশেম ও শাওন ব্যবসায়িক অংশীদার বলে বলে জানা গেছে। নিহত কাশেম চট্টগ্রামের হালিশহরের গ্রীনভিউ আবাসিক এলাকার বাসিন্দা।
 

টঙ্গীতে বস্তাবন্দী লাশ : টঙ্গীর মুদাফা মাদ্রাসা মার্কেটের পেছন থেকে এক যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম ইমন হোসেন (১৬)। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।
পুলিশ জানায়, চার দিন আগে ইমন বাসা থেকে চাকরির খোঁজে বের হয়ে আর ফেরেনি। নিহত ইমন স্থানীয় মুদাফা এলাকার শাহ আলমের ছেলে।
 

চাঁদপুরের মেঘনায় অজ্ঞাত দুই লাশ : চাঁদপুরের হাইমচর উপজেলার মেঘনা নদীর লালমিয়ার চর এলাকা থেকে অজ্ঞাতনামা দুটি গলিত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বিকাল ৬টায় হাইমচর থানা পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহগুলো উদ্ধার করে থানায় নিয়ে আসে। উদ্ধারকৃতদের মধ্যে একটি মৃতদেহ আনুমানিক ২৫ বছর বয়সী নারীর। যার পরনে নীল রঙের সালোয়ার ও কামিজ রয়েছে। অপর মৃতদেহটি পচে যাওয়ার কারণে পুরুষ/মহিলা চিহ্নিত করা যায়নি।
দুটি মৃতদেহই ময়নাতদন্তের জন্য চাঁদপুর হাসপাতাল মর্গে পাঠানো হবে।
 

কটিয়াদীতে অজ্ঞাত নারীর লাশ : কিশোরগঞ্জের কটিয়াদীর গচিহাটা হাওর থেকে গতকাল অজ্ঞাত এক নারীর (৩৫) জবাই করা লাশ উদ্ধার করা হয়েছে।  লাশটি মর্গে পাঠিয়েছে পুলিশ।
এছাড়া গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় রামভদ্র খানাবাড়ি গ্রাম থেকে গতকাল নাসিমা বেগম (১৯) নামে এক গৃহবধূ, পর্যটন কেন্দ্র কুয়াকাটা সৈকত থেকে অজ্ঞাত জেলের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সর্বশেষ খবর