শনিবার, ২২ আগস্ট, ২০১৫ ০০:০০ টা

এক পলক

বীরগঞ্জে প্রসূতির মৃত্যু ক্লিনিক ঘেরাও
ভুল চিকিৎসায় গতকাল রাত ৯টায় বীরগঞ্জ পৌর শহরের মা ও শিশু কেয়ার অ্যান্ড জেনারেল হাসপাতালে ফুলছুড়ি বেগম (৩০) নামে এক প্রসূতির মৃত্যুর অভিযোগ উঠেছে। ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী ওই ক্লিনিক ঘেরাও করলে চিকিৎসক নার্সরা পালিয়ে যান ।
ফুলছুড়ি বেগম দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের দেবীপুর গ্রামের দিনমজুর বাদশা মিয়ার স্ত্রী।
-দিনাজপুর প্রতিনিধি
ইয়াবাসহ কাউন্সিলরের ভাই গ্রেফতারে তোলপাড়
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সিদ্ধিরগঞ্জের ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রুহুল আমিন মোল্লার ভাই খোকন মোল্লাকে ইয়াবাসহ গ্রেফতারে তোলপাড় চলছে। জালুকুড়ি সিমা ডায়িং এলাকা থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তাকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় মামলা হয়েছে।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি (সার্বিক) মো. সরাফত উল্লাহ জানান, ইয়াবা বিক্রির সময় খোকন মোল্লাকে গ্রেফতার করা হয়। তিনি পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মাদকের মামলা রয়েছে। -সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি

সুইমিংপুলে প্রাণ গেল ছাত্রের

চাঁপাইনবাবগঞ্জ স্টেডিয়াম সংলগ্ন সুইমিংপুলে সাঁতার শিখতে গিয়ে গতকাল বাবু (১৬) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। নিহত বাবু পৌর এলাকার শিবতলা নতুনপাড়া মহল্লার আমিরুল ইসলামের ছেলে। তিনি নবাবগঞ্জ সরকারি কলেজের একাদশ বর্ষের ছাত্র।

-চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

লাশ উদ্ধার

নাটোরের বড়াইগ্রামের মানিকপুর কলাবাগান এলাকা থেকে শুক্রবার ভোরে অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির (৪৫) লাশ উদ্ধার করেছে পুলিশ। তার পরনে হাফ প্যান্ট ছাড়া অন্য কিছু ছিলো না। মাইক্রোবাস বা ছোট মিনি ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তার শরীর থেঁতলে গেছে। দুর্বৃত্তরা তাকে অন্য কোথাও হত্যা করে সড়কের উপর ফেলে রেখে গেছে কিনা- তদন্ত করছে পুলিশ।

-নাটোর প্রতিনিধি

ফ্রি মেডিকেল ক্যাম্প

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪০তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে বগুড়া স্বাধীনতা চিকিৎসক পরিষদের উদ্যোগে গতকাল শিবগঞ্জ উপজেলার আমতলি মডেল স্কুলে গতকাল দিনব্যাপী ২ হাজার জনকে ফ্রি চিকিৎসাসেবা দেওয়া হয়েছে। চিকিৎসা শেষে তাদের ব্যবস্থাপত্র প্রদান করা হয়। সামির হোসেন মিশু ও রেজাউল আলম জুয়েলের নেতৃত্বে ৩০ জন বিশেষজ্ঞ ডাক্তার এই ক্যাম্পে অংশ নেন। সহযোগিতা করেন ডা. জাহাঙ্গীর আলম, আব্দুল হাকিম, শফিক আমিন কাজল।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

৬৯ কেজি গাঁজাসহ আটক

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে গত বৃহস্পতিবার রাতে ৬৯ কেজি গাঁজাসহ সুমন নামে একজনকে আটক করেছে র‌্যাব। এ সময় একটি ট্রাক জব্দ করা হয়। এ ঘটনায় বিজয়নগর থানায় মামলা করেছে র‌্যাব।

-ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ভ্রাম্যমাণ আদালতে দণ্ড

ময়মনসিংহের ভালুকা পৌর এলাকায় চাঁদা আদায়ের দায়ে জুয়েল (২৬) নামে এক যুবককে এক বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। জুয়েল পূর্ব ভালুকার জব্বার শেখের ছেলে। এদিকে বাল্যবিয়ের দায়ে উপজেলার চামিয়াদি গ্রামের আবদুস ছামাদের ছেলে মজিবরকে এক মাসের কারাদণ্ড দেওয়া হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুল আহসান তালুকদার বৃহস্পতিবার রাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

-ভালুকা প্রতিনিধি

পাইপের আঘাতে মৃত্যু

চট্টগ্রামের হাটহাজারীর মদুনাঘাট এলাকায় ওয়াসার আওতাধীন প্রকল্পে কাজ করার সময় পাইলিংয়ের পাইপের আঘাতে শ্রমিক মো. মানিকের (২০) মৃত্যু হয়। শুক্রবার সকালে এ দুর্ঘটনা ঘটে। মানিকের বাড়ি নেত্রকোনা জেলার পূর্বধলা থানায়। -নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

 

 

সর্বশেষ খবর