শনিবার, ২৪ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

এক পলক

আদমদীঘিতে ইউপি চেয়ারম্যানসহ আটক ৪

বগুড়ার আদমদীঘি সদর ইউনিয়নের চেয়ারম্যান থানা বিএনপির সহ-সভাপতি শেখ রফি আহম্মেদ আচ্চু, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার মেহেদি হাসান, উপজেলা জামায়াতের নায়েবে আমির ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (সাময়িক বরখাস্ত হওয়া) ডা. ইউনুছ আলী এবং আদমদীঘি সদর ইউনিয়নের সাবেক মেম্বার তৌফিকুর রহমান নবাবকে গতকাল সকালে পুলিশ আটক করেছে। অতিরিক্ত পুলিশ সুপার সাইদুজ্জামান ফারুকী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, জিজ্ঞাসাবাদের জন্য তাদের আটক করা হয়েছে। তবে কী কারণে তাদের আটক করা হয়েছে পরিষ্কার করে তিনি বলেননি।

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

 

পুলিশ হেফাজত থেকে আসামির পলায়ন

কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের (কুমেক) জরুরি বিভাগ থেকে হ্যান্ডকাফ পরিহিত অবস্থায় কামরুল হাসান নামের এক আসামি পালিয়েছে। এ ঘটনার পর থেকে কুমেকের আশপাশের এলাকাসহ নগরীতে পুলিশ তল্লাশি চালাচ্ছে। গতকাল দুপুর আড়াইটায় এ ঘটনা ঘটে ঘটলেও এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। কুমিল্লা সদর দক্ষিণ থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. আইয়ুব আসামি পালিয়ে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। কামরুল একটি সংঘর্ষ মামলার আসামি।  কুমিল্লা প্রতিনিধি

 

সিএনজি স্টেশনে আগুন ক্ষতি ৩ কোটি টাকা

বগুড়া শহরের নওদাপাড়া এলাকায় টিএমএসএস সিএনজি রি-ফুয়েলিং অ্যান্ড গ্যাসোলিন স্টেশনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রায় ৩ কোটি টাকার বেশি ক্ষতি হয়েছে বলে দাবি করেছে কর্তৃপক্ষ। বুধবার রাত ১০টায় স্টেশনের জেনারেটর কক্ষ থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে বগুড়া দমকল বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণে আনেন। বগুড়া টিএমএসএস পিআরপি বিভাগের সিনিয়র জোনাল ম্যানেজার কায়সার পারভেজ কলে­াল জানান, কি কারণে অগ্নিকাণ্ড খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

 

রূপগঞ্জে পাঁচ মাদক ব্যবসায়ীর সাজা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিভিন্ন মেয়াদে পাঁচ মাদক ব্যবসায়ীকে  কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল বিকালে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লোকমান হোসেন এ দণ্ড দেন। দণ্ডপ্রাপ্তরা হলেন, মাসুম, হানিফ মোল্লা, মাসুদ, বিল্লাল ও তৈয়ব আলী খাঁ। তাদের নারায়ণগঞ্জ জেলা করাগারে পাঠানো হয়েছে।

রূপগঞ্জ প্রতিনিধি

কাজীর কারাদণ্ড

নিজ মেয়ের বাল্যবিয়ের আয়োজন করায় হরিণাকুণ্ড পৌরসভার আদর্শপাড়া এলাকার সিরামিক ব্যবসায়ী মিজানুর রহমান মিনুর ১০ দিন ও কাজী সাইদুর রহমানকে পাঁচদিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এদিকে ভ্রাম্যমাণ আদালতের খবর পেয়ে বরপক্ষ মাঝ পথ থেকে পালিয়ে গেছে বলে জানা গেছে। আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন। Ñঝিনাইদহ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর