বুধবার, ২৮ অক্টোবর, ২০১৫ ০০:০০ টা

এক পলক

মলমপার্টির খপ্পরে দুই ব্যবসায়ী

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মলমপার্টির খপ্পরে পড়েছেন দুই কাঁচামাল ব্যবসায়ী। মলমপার্টির সদস্যরা ওই দুই ব্যবসায়ীর কাছ থেকে লক্ষাধিক টাকা লুটে নিয়েছে বলে অভিযোগ রয়েছে। গতকাল সকালে উপজেলার কর্ণগোপ এলাকায় মলমপার্টির খপ্পরে পড়া ব্যবসায়ীরা হলেন, উপজেলার দাউদপুর ইউনিয়নের কাজিরটেক এলাকার কলিম উদ্দিনের ছেলে সামাদ মিয়া (৫০) ও বীর হাটাব এলাকার সুলতান মিয়ার ছেলে মকবুল হোসেন (৪৫)। তাদের ভুলতা এলাকার হজরত শাহজালাল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  রূপগঞ্জ  প্রতিনিধি

 

কুপিয়ে জখম

টঙ্গীর গাজীপুরা সাতাইশ লস্কর পাড়া এলাকায় গতকাল পূর্ব বিরোধের জের ধরে আরিফুজ্জামান খাদেম ও তার স্ত্রী সখিনা আক্তারকে কুপিয়ে জখম করা হয়েছে। তাদের টঙ্গী সরকারি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় খাদেম বাদী হয়ে রনি লস্কর ও নাজিম লস্করসহ চারজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন। এদিকে নারায়ণগঞ্জের রূপগঞ্জে আমেনা খাতুন নামে এক গৃহবধূকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের পূর্বগ্রাম এলাকায় ঘটে এ ঘটনা। গৃহবধূর স্বামী আনিছুর রহমান বাদী হয়ে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন।

টঙ্গী ও রূপগঞ্জ প্রতিনিধি

 

 

শিশু হত্যা মামলায় দুই ভাই গ্রেফতার

ঝালকাঠির রাজাপুর উপজেলার বাদুরতলা গ্রামে পঞ্চম শ্রেণির ছাত্রী রাবেয়া ফারজানা হত্যা মামলায় পলাতক আসামি দুই ভাইকে গতকাল গ্রেফতার করেছে ডিবি পুলিশ। তারা হলেন, ওই গ্রামের আবু বকর হাওলাদারের ছেলে ইমাম হোসেন রানা ও তরিকুল ইসলাম তারেক।

-ঝালকাঠি প্রতিনিধি

সংঘর্ষে আহত ২৫

টাকা লেনদেন নিয়ে ভোলার মনপুরায় গতকাল আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ ২৫ জন আহত হয়েছেন। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে সাত রাউন্ড ফাঁকা গুলি বর্ষণ করেছে। আহত ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন ও সদস্য আলমগীরসহ কয়েকজনকে মনপুরা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

-ভোলা প্রতিনিধি

 

গেটের স্লাব ভেঙে ২ শিশুর মৃত্যু

ঝিনাইদহের কালীগঞ্জে প্রাচীরের গেটের স্লাব ভেঙে দুই শিশুর মৃত্যু হয়েছে। নিহতরা হলো, উপজেলার সানবান্দা গ্রামের মিলন হোসেনে মেয়ে চাদনী (৬) ও আকাল হোসেনের মেয়ে নিশি (৭)। গতকাল বিকালে চাদনী ও নিশি বাড়ির পাশের একটি গেটের স্লাবের উপর বসে খেলা করছিল। এ সময় স্লাবটি ভেঙে পড়ে। এতে ঘটনাস্থলেই নিশি এবং স্থানীয় ক্লিনিকে নেওয়ার পথে চাদনী মারা যায়।

-ঝিনাইদহ প্রতিনিধি

 

দুই ছাত্রলীগ নেতা অবাঞ্ছিত

লক্ষীপুর সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি ইমতিয়াজ আহমদ শরীফ ও সাধারণ সম্পাদক মাজেদ হোসাইনকে শাকচর, তেওয়ারীগঞ্জ ও উত্তর হামছাদী ইউনিয়নে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে। ওইসব ইউনিয়নে নিয়মবহির্ভূতভাবে পকেট কমিট গঠন ও বিবাহিত, চাকরিজীবী ও অছাত্রদের কমিটিতে স্থান দেওয়ার অভিযোগ এনে গতকাল তাদের অবাঞ্ছিত ঘোষণা করা হয়। এর আগে বিকালে শহরের বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ বক্তব্য রাখেন, ছাত্রলীগ নেতা মনির মাহমুদ নোবেল, মামুন পাটোয়ারী, তারেক হোসেন প্রমুখ।

-লক্ষীপুর প্রতিনিধি

 

সর্বশেষ খবর