মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

এক পলক

মস্তকবিহীন লাশ

মাদারীপুরের কালকিনি উপজেলার বালিগ্রামের সনমান্ধি গ্রামে ধান খেত থেকে অজ্ঞাত পরিচয় যুবকের মস্তকবিহীন লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুরে লাশ দেখে স্থানীয়রা থানায় খবর দেন। ডাসার থানার ওসি জানান, লাশের মাথা উদ্ধারের চেষ্টা চলছে। নিহতের পরিচয় পাওয়া যায়নি।

-কালকিনি প্রতিনিধি

মুক্তিযোদ্ধাকে ছুরিকাঘাত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে রফিকুল ইসলাম লালবর নামে একজন মুক্তিযোদ্ধা গুরুতর জখম হয়েছেন। তিনি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। শিবগঞ্জ পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র ঈমানী আলী জানান, রবিবার রাত সাড়ে ৮টার দিকে শিবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বাজার থেকে বাড়ি যাচ্ছিলেন। এ সময় তর্তিপুর এলাকায় দুর্বৃত্তরা পেছন থেকে তাকে ছুরিকাঘাত করে।

-চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

দুই অপহৃত উদ্ধার

আড়াইহাজারে অপহৃত দুই পোশাক কর্মীকে উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার উপজেলার বালিয়াপাড়া এলাকায় বেড়াতে গিয়ে তারা অপহরণের শিকার হয়েছিলেন। উদ্ধার পোশাককর্মীরা হলেন- মং  সূচি ও উখইঞো। তাদের বাড়ি খাগরাছড়ি জেলার গুইমারা থানার দেওয়ানপাড়ায়। রূপগঞ্জ থানাধীন ফকির ফ্যাশন লিঃ- নামে পোশাক কারখানায় কাজ করেন। এ ঘটনায় তাদের সহকর্মী লংমা মার্মা আড়াইহাজার থানায় আটজনের নামে মামলা করেন। পুলিশ মকবুল (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে।

-আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

যুবলীগ নেতাকে হত্যার হুমকি

গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী ৫৫ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. ফারুক হোসেনকে হাত-পা কেটে প্রাণনাশের হুমকি দিলেন ৫৬ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহ আলম। এ ঘটনায় রবিবার রাতে ফারুক বাদী হয়ে শাহ আলমের বিরুদ্ধে টঙ্গী থানায় জিডি করেন। জিডি নং-৩৮। জানা যায়, ইজতেমা ময়দানের উত্তরপাশে দোকান বসানোকে কেন্দ্র  করে ফারুক ও শাহ আলমের মধ্যে বিরোধ চলে আসছে। এরই জেরে গত ২৬ অক্টোবর শাহআলম তার মোবাইল ফোন থেকে ওই হুমকি দেন। টঙ্গী থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম জিডির বিষয়টি নিশ্চিত করেন। -টঙ্গী প্রতিনিধি

বিদ্যালয়ে ল্যাপটপ দিলেন এমপি

বগুড়া সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ১০টি ল্যাপটপ দিয়েছেন বগুড়া-১ আসনের সংসদ সদস্য আব্দুল মান্নান।

গতকাল সন্ধ্যায় বিদ্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে তার নিজস্ব তহবিল থেকে ল্যাপটপগুলো বিতরণ করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাবেয়া খাতুনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আব্দুল মান্নান। বিশেষ অতিথি ছিলেন, সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহাদারা মান্নান। উপস্থিত ছিলেন, বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সুফিয়া নাজিম, জেলা শিক্ষা কর্মকর্তা গোপাল চন্দ্র, সাংবাদিক আখতারুজ্জামান, পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু প্রমুখ।

-নিজস্ব প্রতিবেদক, বগুড়া

কারেন্ট জাল জব্দ

মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদীম পৌরসভার এমএনএস ফিশিং নেট কারখানায় গতকাল অভিযান চালিয়ে প্রায় দুই কোটি মিটার কারেন্ট জাল জব্দ করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সময় জাল তৈরির কাঁচামাল ও ১৮টি মেশিন জব্দ এবং কারখানার চার শ্রমিককে আটক করা হয়েছে। পরে আটকদের প্রত্যেককে একমাস করে কারাদণ্ড দেওয়া হয়।

-মুন্সীগঞ্জ প্রতিনিধি

কনে পক্ষের হামলায় বরের বাবা আহত

শুদ্ধভাবে বিয়ে হয়নি এমন অভিযোগে কনে পক্ষের হামলায় বরের বাবাসহ পাঁচজন আহত হয়েছেন। রবিবার দিবাগত রাতে খাগড়াছড়ির গুগড়াছড়ি ইউনিয়নে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ গতকাল দুটি এক নলা বন্দুকসহ হামলাকারী সাতজনকে আটক করেছে। খাগড়াছড়ি থানার ওসি শামসু উদ্দীন ভূঁইয়া জানান, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে একটি এবং ছেলের বাবা আরেকটি  মামলা করেছেন।

-খাগড়াছড়ি প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর