শুক্রবার, ২৭ নভেম্বর, ২০১৫ ০০:০০ টা

এক পলক

নিজস্ব প্রতিবেদক

সাত লাখ টাকা ছিনতাই

চুয়াডাঙ্গা শহরের সিনেমা হলপাড়ার সানডিয়ান হোটেল এলাকায় ব্যবসায়ী শহিদুল হক মুন্সিকে মারধর করে সঙ্গে থাকা সাত লাখ ৬০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। বুধবার দিনগত রাতে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। শহিদুল হক জানান, প্রায় দিনই তিনি ব্যবসা প্রতিষ্ঠান থেকে গভীর রাতে বাড়ি ফেরেন। বুধবার রাতে বাড়ি ফেরার সময় পেছন থেকে মোটরসাইকেলে আসা এক দুর্বৃত্ত তাকে এবং সঙ্গে থাকা নৈশপ্রহরী রুনু বকশকে মারপিট করে টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। -চুয়াডাঙ্গা প্রতিনিধি

পল্লীবিদ্যুৎ সমিতি দুর্নীতি মুক্ত রাখার উদ্যোগ

গ্রাহক হয়রানি বন্ধ ও ঝিনাইদহ পল্লীবিদ্যুৎ সমিতি দুর্নীতিমুক্ত রাখার উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সমিতির জেনারেল ম্যানেজার যুবরাজ চন্দ্র পাল স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গতকাল এ তথ্য জানানো হয়। ২০১৮ সালের মধ্যে ঘরে ঘরে বিদ্যুৎ সেবা পৌঁছে দেওয়া হবে বলেও সমিতি পদক্ষেপ গ্রহণ করেছে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।

-ঝিনাইদহ প্রতিনিধি

মহিলা  আ.লীগের সম্মেলন

পিরোজপুর জেলা মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন উদ্বোধন করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাফিয়া খাতুন। সংগঠনের জেলা সভাপতি লায়লা ইরাদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পিরোজপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একেএমএ আউয়াল এমপি। সম্মেলনে পুনরায় লায়লা ইরাদ সভাপতি নির্বাচিত হন।

-পিরোজপুর প্রতিনিধি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর