শিরোনাম
শনিবার, ৯ জানুয়ারি, ২০১৬ ০০:০০ টা

এক পলক

প্রবাসীর বাড়িতে ডাকাতি

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার হোসেনপুর বাজারে ও পাশের একটি গ্রামে বৃহস্পতিবার গভীর রাতে চারটি জুয়েলারী দোকান ও এক প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদল নগদ টাকা ও স্বর্ণলঙ্কারসহ প্রায় ৬৫ লাখ টাকার মালামাল লুট করে নেয়। এ ঘটনায় সাতজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে ডাকাত দল।

—সোনারগাঁ প্রতিনিধি

আশুলিয়ায় অজ্ঞাত যুবকের লাশ

আশুলিয়ায় আউকপাড়া কনকর্ড রেইনবো টাউন এলাকায় অজ্ঞাত এক যুবকের (২৫)  লাশ উদ্ধার করেছে পুলিশ।অজ্ঞাত ওই যুবকের গায়ে সাদা প্রিন্টের শার্ট, জ্যাকেট ও পরনে মেটো রঙ্গয়ের জিন্স প্যান্ট পরিহিত ছিল।

—আশুলিয়া প্রতিনিধি

বিশ্বনাথে মিলাদুন্নবী

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে সিলেটের বিশ্বনাথে র্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মিলাদুন্নবী উদযাপন কমিটির ব্যানারে গতকাল দুপুরে বিশ্বনাথ আলিয়া মাদ্রাসা থেকে র্যালি বের হয়। উপজেলার বিভিন্ন মোড় প্রদক্ষিণ শেষে পুনরায় আলিয়া মাদ্রাসা মাঠে গিয়ে শেষ হয়। র্যালি-পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন বাংলাদেশ আঞ্জুমানে আল-ইসলাহ স্থায়ী কমিটির সদস্য ও সত্পুর কামিল মাদ্রাসার অধ্যক্ষ (অব.) মাওলানা শফিকুর রহমান।

—বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

ভালুকা প্রেসক্লাব নির্বাচন

ভালুকা প্রেসক্লাব দ্বি-বার্ষিক নির্বাচন গতকাল বিকালে প্রেসক্লাব কার্যালয়ে সম্পন্ন হয়েছে। নির্বাচনে কামরুজ্জামান মানিক সভাপতি ও এমএ মালেক খান উজ্জল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তাছাড়া মো. আতাউর রহমান তরফদার সহ-সভাপতি ১,  এমএ সামাদ সহ-সভাপতি, আসাদুজ্জামান ফজলু কোষাধ্যক্ষ, মোবাশ্যারল ইসলাম সবুজ ক্রীড়া সম্পাদক,  আসাদুজ্জামান সুমন সাহিত্যবিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। প্রেসক্লাব সদস্যদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে কার্যকরী পরিষদ পরবর্তী ২ বছরের জন্য নির্বাচিত হয়।

— ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ইকোপার্কে অগ্নিকাণ্ড

বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংলগ্ন সিরাজগঞ্জ বঙ্গবন্ধু ইকোপার্কে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে প্রায় ৫০০ মিটার এলাকার ছোনক্ষেতসহ ছোট-বড় গাছপালা পুড়ে গেছে। গতকাল বিকালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ও পুলিশ একঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণ করে। —সিরাজগঞ্জ প্রতিনিধি

ট্রেনে কাটা পড়ে নিহত

চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল বেলা ১১টায় ঢাকা-চট্টগ্রাম রেলপথে উপজেলার শীতলপুর এলাকার হাফিজ জুট মিলের পেছনে এ দুর্ঘটনা ঘটে বলে জানান চট্টগ্রাম রেলওয়ে থানার এএসআই মনোরঞ্জন দাশ।

—নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর