বৃহস্পতিবার, ২৮ জানুয়ারি, ২০১৬ ০০:০০ টা

এক পলক

গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ছনপাড়ায় গতকাল অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় ৭০০ মিটার গ্যাসের পাইপ জব্দ করা হয়। অভিযান পরিচালনাকারী উপজেলা সহকারী কমিশনার (ভুমি) এসএম জাকারিয়া জানান, ইউনিয়নের ছনপাড়া এলাকা থেকে বারদী ইউনিয়নে অবৈধ গ্যাস সংযোগের কাজ করছিলেন কিছু অসাধু ব্যবসায়ী। খবর পেয়ে বুধবার বিকালে সংযোগ বিচ্ছিন্ন ও গ্যাসের পাইপ জব্দ করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে।

—সোনারগাঁ প্রতিনিধি

টঙ্গীতে শ্রমিক বিক্ষোভ

গাজীপুরের টঙ্গী দারাইল সাতাইশ এলাকায় অ্যারিস্টোক্র্যট সোয়েটার ও ডাইং কারখানায় দুই মাসের বকেয়া বেতনের দাবিতে গতকাল দফায় দফায় বিক্ষোভ করেছেন শ্রমিকরা। খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

—টঙ্গী প্রতিনিধি

পুলিশ বক্স ভাঙচুর

টাঙ্গাইলে বাসচালককে পেটানোর প্রতিবাদে গতকাল বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে টায়ারে আগুন জ্বালিয়ে অবরোধ করেছে বাস শ্রমিকরা। এতে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। এ সময় বিক্ষুব্ধরা রাবনা বাইপাসে পুলিশ বক্সটি ভাঙচুর করে। খবর পেয়ে টাঙ্গাইল অতিরিক্ত পুলিশ সুপারের আশ্বাসে শ্রমিকরা অবরোধ তুলে নেন।

—টাঙ্গাইল প্রতিনিধি

মেসে কলেজছাত্রের লাশ

জেলা শহরের একটি মেস থেকে গতকাল কমলেশ রায় (২০) নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। কমলেশ মণিরামপুর উপজেলার বয়ারখোলা গ্রামের গোবিন্দ রায়ের ছেলে ও যশোর এমএম কলেজের স্নাতক প্রথম বর্ষের ছাত্র ছিলেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার মৃত্যুর কারণ জানা যায়নি।

—নিজস্ব প্রতিবেদক, যশোর

ছাদ থেকে পড়ে মৃত্যু

সিরাজগঞ্জে বিদ্যুৎ বিভাগের কর্মকর্তাদের সঙ্গে ধাক্কাধাক্কির সময় বাড়ির ছাদ থেকে পড়ে গোলাম মোস্তফা স্বপন নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি পৌর এলকার হোসেনপুর মোল্লাবাড়ি মহল্লার আব্দুর রহমানের ছেলে। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। স্বপনের ভাতিজা রাসেল মাহমুদ জানান, পিডিবির লোকজন বাসার মিটার চেক করতে মই বেয়ে একতলা ভবনের ছাদে উঠে লাইন বিচ্ছিন্ন করার চেষ্টা করে। চাচাসহ কয়েকজন তাদের ছাদে ওঠার কারণ জিজ্ঞাসা করেন। এ সময় তারা চাঁদা দাবি করে।

—সিরাজগঞ্জ প্রতিনিধি

দিনদুপুরে ডাকাতির চেষ্টা

ব্রাহ্মণবাড়িয়ার লাখি বাজারে একটি সোনার দোকানে গতকাল দিনদুপুরে ছিনতাইয়ের চেষ্টা চালায় দুর্বৃত্তরা। ঘটনায় জড়িত সন্দেহে পিস্তলসহ নাঈম নামে একজনকে আটক করেছে পুলিশ। এ সময় ব্যবসায়ীরা ছিনতাইকারীদের ব্যবহৃত তিনটি মোটরসাইকেল ভাঙচুর করে। লাখি বাজারের মনু মোহন স্টোরের স্বত্বাধিকারী ও বণিক সমিতির সদস্য অসিত বণিক জানান, দুপুর ২টার দিকে ১৫ যুবক পাঁচটি মোটরসাইকেল নিয়ে দোকানে ঢুকে তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে সিন্দুক ভাঙার জন্য বারবার চেষ্টা চালায়। এ সময় চিৎকারে আশপাশের ব্যবসায়ীরা দুর্বৃত্তদের ধাওয়া দিয়ে নাইম নামে একজনকে একটি বিদেশি পিস্তলসহ আটক করে।

—ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর