সোমবার, ২৮ মার্চ, ২০১৬ ০০:০০ টা

এক পলক

তিন জেলেকে অপহরণ

বঙ্গোপসাগরের পায়রার মোহনা থেকে মুক্তিপণ দাবিতে ট্রলারসহ তিন জেলেকে অপহরণ করেছে জলদস্যুরা। ট্রলার মালিক কালাম জানান, অতর্কিত হামলা চালিয়ে শাহআলম, হারুন, হামিদ নামে তিন জেলেকে অপহরণ করা হয়েছে। ওই ট্রলারে থাকা অপর ১৪ জেলেকে অন্য একটি ট্রলারে উঠিয়ে দিয়েছে। ট্রলার মালিকের বাড়ি পটুয়াখালীর কলাপাড়ায়।

—কলাপাড়া প্রতিনিধি

বসতবাড়িতে হামলা

নোয়াখালী সুবর্ণচর উপজেলার থানারহাট চরবৈশাখী গ্রামে জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে রবিবার সকালে কিরণের নেতৃত্বে ভুট্টু ও মামুনসহ ৮/৯ জন সন্ত্রাসী মেসবাহ উদ্দিন লিটনের বসতবাড়িতে হামলা চালায়। এতে লিটন ও তার পরিবার বাধা দিলে দুই পক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় পক্ষের পাঁচজন আহত হন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় মেসবাহ উদ্দিন লিটন (৪৮), তার কলেজপড়ুয়া মেয়ে নুসরাত জাহান নিরা (১৮) ও শাহেনা বেগমকে (৩৪) নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

—নোয়াখালী প্রতিনিধি

১১০ মণ জাটকা জব্দ

বরিশালের মেহেন্দীগঞ্জ ও মুন্সীগঞ্জের গজারিয়ায় পৃথক অভিযান চালিয়ে কোস্টগার্ড সদস্যরা প্রায় ১১০ মণ জাটকা ও ৩০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করেছে। পরে মত্স্য কর্মকর্তাদের উপস্থিতিতে জাটকাগুলো বিভিন্ন মাদ্রাসা, এতিমখানা, গরিব ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়। জাল পুড়িয়ে ফেলা হয়।

—প্রতিদিন ডেস্ক

প্রবাসীর গাছ কর্তন

মাদারীপুরের কালকিনি উপজেলার কয়ারিয়া রামারপোল গ্রামের সৌদি প্রবাসী বাবুল হোসেন বেপারীর বাগানের ৩৫টি চারা গাছ রাতের আঁধারে কেটে ফেলেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী বাবুল মোবাইল ফোনে জানান, বাড়িতে তার মা, স্ত্রী-সন্তানেরা থাকে। এ ঘটনায় তার পরিবারের লোকজন চরম আতঙ্কে রয়েছে।

 —কালকিনি প্রতিনিধি

ড্রেজারের পাইপচাপায় শিশু মৃত্যু, আটক ৬

মাদারীপুরে ড্রেজারের পাইপের নিচে পড়ে নাইম (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে সদর উপজেলার খোঁয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাইম একই এলাকার নেছার মুন্সীর ছেলে। এ ঘটনায় আসেদ আলী, আবদুল্লা আল নোমান, আল আমিন, বাদশা, হাবিব ও ইমরানকে আটক করে।

—মাদারীপুর প্রতিনিধি

পেকুয়ায় চালকের লাশ

কক্সবাজারের পেকুয়ার টৈটংয়ে মোহাম্মদ হোছাইন (১৭) নামে অটোরিকশা চালকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল বেলা ১১টার দিকে ওই ইউনিয়নের জালিয়ারচং উত্তর পাড়ার ধান খেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। হোছাইন টৈটং ইউনিয়নের বনকানন গ্রামের প্রবাসী আব্বাছ আহমদের ছেলে।  

—চকরিয়া প্রতিনিধি

ট্রেন-পিকআপ সংঘর্ষ

লাকসামে মালবাহী কন্টেইনার ট্রেনের সঙ্গে পিকআপ ভ্যানের সংঘর্ষ হয়েছে। এতে পিকআপ ভ্যানের চালক নাঙ্গলকোটের সালাউদ্দিন (২৮) গুরুতর আহত হয়েছেন। গতকাল ঢাকা-চট্টগাম রেলপথের লাকসাম শহরের সাতবাড়ীয়া রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। 

—লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর