শনিবার, ৭ মে, ২০১৬ ০০:০০ টা

এক পলক

হিটস্ট্রোকে বৃদ্ধের মৃত্যু

পটুয়াখালীর কলাপাড়ায় হিটস্ট্রোকে মোবারক শিকদার (৭৫) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলার ধুলসার ইউনিয়নের গঙ্গামতি চর থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

—কলাপাড়া প্রতিনিধি

প্রার্থীকে হত্যার হুমকি

লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভা নির্বাচনে কাউন্সিলর প্রার্থী মনিরুল করিমকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে একই দলের প্রতিদ্বন্দ্বী প্রার্থীর লোকজনের বিরুদ্ধে। এ ঘটনায় নিজের ও পরিবারের নিরাপত্তা চেয়ে তিনি সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন। শুক্রবার তার নিজ বাসভবনে সংবাদ সম্মেলন করে তিনি এসব কথা বলেন।

—লক্ষ্মীপুর প্রতিনিধি

বিনামূল্যে চক্ষু শিবির

ভালুকা আধুনিক চক্ষু হাসপাতালের উদ্যোগে আলহাজ এম এ ওয়াহেদের আর্থিক সহযোগিতায় শুক্রবার বিনামূল্যে চক্ষু শিবিরের আয়োজন করা হয়। এতে ৫৫৫ রোগীকে চিকিৎসা ও ৫০ রোগীকে লেন্সসহ সেলাইবিহীন ছানি অপারেশন করার জন্য বাছাই করা হয়। আবদুল হেকিম খানের সভাপতিত্বে চক্ষু শিবিরে প্রধান অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু।

—ভালুকা প্রতিনিধি

ডাকাতের ছুরিকাঘাতে গৃহকর্তা আহত

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার আড়পাড়া গ্রামের পুলিশ সদস্য আনোয়ার হোসেন ও প্রামাণিক পাড়ায় দুটি বাড়িতে ডাকাতি হয়েছে। এ সময় ডাকাতরা দুটি বাড়ি থেকে প্রায় লক্ষাধিক টাকা, ১৫ ভরি স্বর্ণালঙ্কার লুট করে নিয়ে গেছে। ডাকাতরা বাড়ির গৃহকর্তা মালেক মুহুরিকে ছুরিকাঘাত করে।

—ঝিনাইদহ প্রতিনিধি

সর্বশেষ খবর