শনিবার, ১৩ আগস্ট, ২০১৬ ০০:০০ টা
ত্রাণ নিয়ে কাড়াকাড়ি

জামালপুর সুনামগঞ্জ ত্রাণ বিতরণ

প্রতিদিন ডেস্ক

জামালপুর সুনামগঞ্জ ত্রাণ বিতরণ

মিলছে না পর্যাপ্ত ত্রাণ। বন্যাকবলিত মানুষের এখন দুর্ভোগের শেষ নেই। জামালপুর বকশীগঞ্জের বাঘাডুবা ইউনিয়ন এলাকায় গতকাল স্বেচ্ছাসেবী একটি সংগঠন ত্রাণসামগ্রী বিতরণ করতে গেলে কাড়াকাড়ি পড়ে যায়। পানিতে ঝাঁপিয়ে পড়ে ত্রাণের একটি ব্যাগ পেয়ে বাঁধভাঙা আনন্দে এই নারী —বাংলাদেশ প্রতিদিন

জামালপুর ও সুমানগঞ্জ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান বন্যাদুর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেছে। প্রতিনিধিদের খবর—

জামালপুর : জামালপুরে বন্যা দুর্গতদের মধ্যে ত্রাণ তত্পরতা অব্যাহত রয়েছে। শুক্রবার জেলার বকশীগঞ্জ উপজেলার মেরম্নরচর ইউনিয়নের আইরমারীসহ বিভিন্ন এলাকায় বন্যা দুর্গত ২০০ পরিবারের মধ্যে শুকনো খাবার,চাল,ডাল, তৈল,নুন ও স্যালাইন বিতরণ করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী এম এ সাত্তারের ছেলে ব্যারিস্টার সামির সাত্তার। এদিকে ইত্তেফাকুল ওলেমা জামালপুর শাখা ইসলামপুর ও দেওয়ানগঞ্জ উপজেলায় বন্যাদুর্গতদের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে। সোমবার ইসলামপুর উপজেলার বেলগাছা ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও দেওয়াগঞ্জে ১ হাজার পরিবারের মধ্যে নগদ ২ লাখ টাকা, শাড়ি-লুঙ্গি ও শুকনো খাবার বিতরণ করা হয়। এ সময় ইত্তেফাকুল ওলেমা জেলা শাখার সভাপতি মুফতি শামসুদ্দিন ও  সাধারণ সম্পাদক হাফেজ মওলানা মোহাম্মদ আলী খান ছাড়াও আলেম-ওলেমারা উপস্থিত ছিলেন।

সুনামগঞ্জ : সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে আওয়ামী লীগের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করেছেন দলের কেন্দ ীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ। গতকাল বিশ্বম্ৎরপুর উপজেলার ফতেপুর ও তাহিরপুর উপজেলার সদর ও দক্ষিণ শ্রীপুর ইউনিয়নে ত্রাণ বিতরণকালে আরও উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের আহ্বায়ক খায়রুল, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট সামছুল ইসলাম, সুনামগঞ্জ চেম্বারের সহ-সভাপতি সজীব রঞ্জন দাশ, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান সেন্টু, খন্দকার মঞ্জুর আহমেদ প্রমুখ।

সর্বশেষ খবর