রবিবার, ৬ নভেম্বর, ২০১৬ ০০:০০ টা

এক পলক

টঙ্গীতে সেপটিক ট্যাংক বিস্ফোরণ, আহত ২

গাজীপুরের টঙ্গীর দেওড়া ফকির মার্কেট এলাকায় সেপটিক ট্যাংক বিস্ফোরণের ঘটনায় অন্তত পাঁচজন আহত হয়েছেন। এদের মধ্যে গুরুতর আহতাবস্থায় হাসেম মিয়া ও মোরশেদুজ্জামান নামে দুজনকে উদ্ধার করে ঢাকার উত্তরা ইস্ট-ওয়েস্ট হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার রাতে। এ ব্যাপারে যোগাযোগ করা হলে বাড়ির মালিক দুলাল মিয়া বলেন, সেপটিক ট্যাংকের গ্যাস নির্গমনের জন্য পাইপ দেওয়া ছিল। কিন্তু কিভাবে বিস্ফোরণটি হলো আমি কিছুই বুঝতে পারছি না।

—টঙ্গী প্রতিনিধি

ব্র্যান্ডিং কর্মশালা অনুষ্ঠিত

গাজীপুরে জেলা ব্র্যান্ডিং কর্মশালা শহরের জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। দিনব্যাপী কর্মশালায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মো. নুরুন্নবী। সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এস এম আলম। মন্ত্রী পরিষদ বিভাগ ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রোগ্রামের সহায়তায় এ কর্মশালার আয়োজন করা হয়। কর্মশালায় বলা হয়, একটি জেলার চলমান উদ্যোগ এবং সম্ভাবনাসমূহকে বিকশিত করার মাধ্যমে জেলার সার্বিক উন্নয়ন ঘটানো সম্ভব।

—গাজীপুর প্রতিনিধি

বাস থামিয়ে ছিনতাই জড়িত অভিযোগে আটক ১

নারায়ণগঞ্জে বাস থামিয়ে ছিনতাইয়ের ঘটনায় জড়িত অভিযোগে সুরুজ বেপারী নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে ঢাকা-নারায়ণগঞ্জ লিঙ্ক রোড থেকে তাকে আটক করা হয়। তার বিরুদ্ধে ফতুল্লা থানায় হত্যা, ছিনতাইসহ বিভিন্ন ঘটনায় ১১টি মামলা রয়েছে বলে জানায় পুলিশ। গত ২৭ অক্টোবর  সন্ধ্যায়  লিঙ্ক রোডে বাস থামিয়ে দুই স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে নগদ সাত লাখ টাকা ছিনতাই করা হয়।

—নারায়ণগঞ্জ প্রতিনিধি

রূপগঞ্জ প্রেসক্লাবের সভা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদক ও জঙ্গিবিরোধী আলোচনা সভা হয়েছে। শনিবার উপজেলার যাত্রামুড়া এলাকায় একটি স্কুলের মিলনায়তনে এ সভা হয়। সভায় সভাপতিত্ব করেন মীর আব্দুল আলীম। রূপগঞ্জ প্রেসক্লাবের আয়োজনে সভায় প্রধান অতিথি ছিলেন লায়ন মুজাম্মেল হক ভুইয়া। উপস্থিত ছিলেন— কামাল হোসেন, অধ্যক্ষ শহিদুল্লাহ ভুইয়া, আলম হোসেন, মনির হোসেন মনু, মকবুল হোসেন, এ হাই মিলন, আবুল কালাম শাকিল, খলিল সিকদার, সাত্তার আলী সোহেল, নজরুল ইসলাম, জিএম সহিদ, আশিকুর রহমান হান্নান, এসএম শাহাদাত, জাহাঙ্গীর আলম হানিফ, এমএ মোমেন, শফিকুল আলম ভুইয়া প্রমুখ।

—রূপগঞ্জ প্রতিনিধি

সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান

জঙ্গিবাদ-সন্ত্রাস ও মাদকসেবীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন ঢাকা-৫ আসনের এমপি আলহাজ হাবিবুর রহমান মোল্লা। শনিবার ডেমরার বাঁশের পুল এলাকায় এক মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান। এ সময় উপস্থিত ছিলেন মশিউর রহমান মোল্লা সজল, আমিনুল ইসলাম আলো, এ কে এম ফজলুল হক খান, কৌশিক আহমেদ জসিম, হাবিবুর রহমান হাবু, আবুল বাশার, হানিফ তালুকদার ও ফাইজুল হক খান। —রূপগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর