মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০১৬ ০০:০০ টা

এক পলক

নকল ওষুধ কারখানা

বরিশালের বাবুগঞ্জ উপজেলার রামপট্টি এলাকায় নকল ওষুধ তৈরি করার দায়ে মেসার্স কম্বাইন ট্রেড নামে একটি অবৈধ ওষুধ কারখানার মালিককে ১ বছরের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল সোমবার দুপুরে এই অভিযানের সময় অবৈধ ওই কারখানা থেকে প্রায় ১৫ লাখ টাকা মূল্যের নকল ওষুধ জব্দ করেন র‌্যাব-৮ সদস্যরা। দণ্ডিত কারখানা মালিক মো. আ. ছাত্তার হাওলাদার ওই এলাকার মৃত হোসেন আলীর ছেলে।

—নিজস্ব প্রতিবেদক, বরিশাল

আড়াইহাজারে ডাকাতি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতদল গৃহকর্তা ও তার স্ত্রীকে পিটিয়ে আহত করে নগদ টাকা ও স্বর্ণালংকারসহ ১২ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

জানা গেছে, রবিবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার বিশনন্দী ইউনিয়নের চৈতনকান্দা গ্রামের হাজী ডাক্তার বেনু মিয়ার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে।

আড়াইহাজার থানার ওসি শাখাওয়াত হোসেন ডাকাতির সত্যতা নিশ্চিত করে জানান,ডাকাতির সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান চলছে।

—আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

মুক্তিযুদ্ধের ইতিহাস শীর্ষক আলোচনা সভা

টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গার্লস কলেজ মাঠে সোমবার বিকালে দীপালোক ফাউন্ডেশনের উদ্যোগে ‘নতুন প্রজন্মকে জানতে হবে মুক্তিযুদ্ধের ইতিহাস’ শীর্ষক আলোচনা সভা হয়েছে। কলেজের অধ্যক্ষ মো. আলাউদ্দিন মিয়ার সভাপতিত্বে ও দীপালোক ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আলমের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গাজীপুর সিটি করপোরেশনের ভারপ্রাপ্ত মেয়র মো. আসাদুর রহমান কিরণ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ক্যামব্রিয়ান এডুকেশন গ্রুপের চেয়ারম্যান লায়ন এমকে বাশার, প্রধানমন্ত্রীর সাবেক একান্ত সচিব ড. আওলাদ হোসেন, সিরাজ উদ্দিন বিদ্যানিকেতনের অধ্যক্ষ মো. ওয়াদুদুর রহমান, নবাবগঞ্জ উপজেলা মুক্তিযুদ্ধ কমান্ডের কমান্ডার মুক্তিযোদ্ধা শাহ আবু বকর সিদ্দিক, শিক্ষক প্রতিনিধি আবু জাফর আহম্মেদ ও সাংবাদিক মোহাম্মদ আলী ভূইয়া, অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন শান্তি, শারমিন, দোলা ও স্বপনিকা প্রমুখ। —টঙ্গী প্রতিনিধি  

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর