সোমবার, ৩০ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

এক পলক

প্রতিশ্রুত প্রকল্প বাস্তবায়নের দাবি

প্রধানমন্ত্রীর প্রতিশ্রুত চাঁপাইনবাবগঞ্জ থেকে সরাসরি আন্তঃনগর ট্রেন চালু, মহানন্দা নদীতে রাবার ড্যাম স্থাপন, শিশুপার্ক ও পর্যটন কেন্দ্র নির্মাণ এবং সোনামসজিদ পর্যন্ত রেল লাইন সম্প্রসারণসহ সরকারি মেডিকেল কলেজ স্থাপন প্রকল্পের কার্যক্রম দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। রবিবার সকালে সচেতন নাগরিক সমাজের আয়োজনে শহরের বিশ্বরোড মোড়ে ঘণ্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন অব. অধ্যক্ষ মো. সাইদুর রহমান, অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম, অধ্যক্ষ সাইদুর রহমান, রোকসানা আহ্মদ, কলেজ শিক্ষক নওসাবাহ নওরীন নেহা, গোলাম ফারুক মিঠুনসহ অন্যরা।

—চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলায় নদী ভাঙন প্রতিরোধের দাবিতে মানবন্ধন করেছেন উপজেলার মুক্তিযোদ্ধারা। রবিবার দুপুরে উপজেলা পরিষদ প্রাঙ্গণে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ইদ্রিস আলী বীর প্রতিক, অধ্যক্ষ একরামুল হক, বীর প্রতীক আবুুল হালিম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সফর আলী, নদী ভাঙন প্রতিরোধ কমিটির সভাপতি মো. তাজুল ইসলাম প্রমুখ। মানববন্ধনে বক্তারা বলেন, সুরমা নদীর ভাঙনের ফলে দোয়ারাবাজার উপজেলা সদরসহ বিস্তীর্ণ এলাকা নদী গর্বে বিলীন হয়ে যাচ্ছে। ভাঙন প্রতিরোধে সরকার যদি দ্রুত ব্যবস্থা গ্রহণ না করে তবে বিপুলসংখক মানুষ ঘরবাড়ি ও ফসলি জমি হারাবে।

—সুনামগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর