শিরোনাম
মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

ইউএনও’র বিরুদ্ধে অর্থ বাণিজ্যের অভিযোগ

মেহেরপুর প্রতিনিধি

প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরি নিয়োগ, রাজস্ব তহবিল ও এডিবির টাকা আত্মসাতের অভিযোগ তুলে গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা  (ইউএনও) আরিফ উজ জামানের  অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় আওয়ামী লীগ। মেহেরপুর জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমএ খালেকের নেতৃত্বে গাংনী  আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগ কর্মীরা গতকাল সকালে একটি মিছিল বের করে। মিছিলটি গাংনী শহর প্রদক্ষিণ করে শহীদ রেজাউল চত্বরে সমাবেশ করে। বিক্ষোভ সমাবেশে ৭২ ঘণ্টার মধ্যে ইউএনওর অপসারণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে সময় বেধে দেওয়া হয়েছে। অন্যথায় আগামী বৃহস্পতিবার শহরে ঝাড়ু মিছিলের ঘোষণাসহ লাগাতার কর্মসূচি ঘোষণা দেওয়া হয়।

গাংনী উপজেলা যুবলীগ সভাপতি মোশারফ হোসেনের সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমএ খালেক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, পৌর আওয়ামী লীগ সভাপতি ছানোয়ার হোসেন বাবলু ও সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু প্রমুখ। উপজেলা নির্বাহী অফিসার আরিফ উজ জামান জানান, নিয়মানুযায়ী সরকারি তহবিলের টাকা ব্যয় ও এডিবির কাজ বাস্তবায়ন করা হয়।

গাংনী থানার ওসি আনোয়ার হোসেন জানান, ইউএনওর  বাসভবন ও অফিসের  নিরাপত্তার জন্য সার্বক্ষণিক পুলিশ মোতায়েন করা হয়েছে। শহরে পুলিশের টহল বৃদ্ধি করা হয়েছে।

সর্বশেষ খবর