মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০১৭ ০০:০০ টা

এক পলক

আওয়ামী লীগে যোগ দিলেন তুহিন আব্দুল্লাহ

জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য সৈয়দ তুহিন আব্দুল্লাহ আওয়ামী লীগে যোগদান করেছেন। টাঙ্গাইল প্রেস ক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে গতকাল সন্ধ্যায় অনাড়ম্বর অনুষ্ঠানে তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান খান ফারুকের হাতে নৌকা প্রতীক দিয়ে আওয়ামী লীগে যোগ দেন। তুহিন টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনে ২০১৩ সালে উপনির্বাচনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। যোগদান অনুষ্ঠানে তুহিন আব্দুল্লাহ বলেন, ‘আমি নৌকার কর্মী হিসেবে নিজেকে নিয়োজিত রাখতে চাই। ঘাটাইল আওয়ামী লীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করতে সব ধরনের চেষ্টা করবো।’ এ সময় টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাড. জোয়াহেরুল ইসলাম জোয়াহের, যুগ্ম সাধারণ সম্পাদক জামিলুর রহমান মিরন, নাহার আহমেদসহ দলীয় বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

—টাঙ্গাইল প্রতিনিধি

প্রতিবাদ সমাবেশ

মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ ীয় কমান্ডের তথ্য ও গবেষণা সম্পাদক বিশিষ্ট শিল্পপতি মাহবুবুল হক চিশতীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে বকশীগঞ্জে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নাগরিক সমাজ। সোমবার বকশীগঞ্জ বাসস্ট্যান্ডে  শিল্প ও বণিক সমিতির সভাপতি মানিক সওদাগরের সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন মুক্তিযোদ্ধা অধ্যক্ষ হেলাল উদ্দিন, জেলা পরিষদ সদস্য জয়নাল আবেদীন, বাস মালিক সমিতির সভাপতি আব্দুল কাইয়ুম, বকশীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শাহীন আল আমীন প্রমুখ।

—জামালপুর প্রতিনিধি

নীলফামারীতে শিশু মেলা

নীলফামারীতে দু দিনব্যাপী শিশু মেলা শুরু হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে শহরের উন্মুক্ত মঞ্চে এ মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. জাকীর হোসেন। জেলা প্রশাসনের সহযোগিতায় ও জেলা তথ্য দপ্তরের শিশু ও নারী উন্নয়ন যোগাযোগ কার্যক্রমের (৪র্থ পর্যায়) আয়োজিত এ মেলায় সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের ২৮টি স্টল স্থান পেয়েছে।

—নীলফামারী প্রতিনিধি

জেলেদের দুই গ্রুপে সংঘর্ষ, আহত ২০

ভোলার চরফ্যাশনের চর নিজাম এলাকায় জেলেদের দুই গ্রুপে সংঘর্ষে ২০ জন আহত হয়েছে। গতকাল দুপুরে নদীতে জাল ফেলাকে কেন্দ্র করে এ সংঘর্ষ হয়। চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এনামুল হক জানান, ওই এলাকায় মান্নান মাঝিসহ অন্য জেলেরা ইলিশ শিকারে জাল ফেললে একই স্থানে আবু মাঝি গ্রুপ জাল ফেলায় উভয়ের মধ্যে সংঘর্ষ হয়। এতে ২০ জন আহত হয়। এদের মধ্যে ১৫ জনকে চরফ্যাশন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

—চরফ্যাশন প্রতিনিধি

সড়ক সংস্কার দাবি

লক্ষ্মীপুরে সদর উপজেলার দাসের হাট, নতুন হাট ও জনতা কলেজ সংলগ্ন প্রায় ১২ কিলোমিটার রাস্তা সংস্কারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন করা হয়েছে। সোমবার বেলা ১১ টা থেকে ২টা পর্যন্ত ৩ ঘণ্টাব্যাপী এ মানববন্ধন করা হয়। নবজাগরণ একতা সংস্থার উদ্যোগে জনতা ডিগ্রি কলেজ ও রুপাচরা উচ্চ বিদ্যালয়ের কয়েক হাজার শিক্ষার্থী এতে অংশ নেয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, আলমগীর হোসেন, মোরশেদুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।—লক্ষ্মীপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর