শনিবার, ১ এপ্রিল, ২০১৭ ০০:০০ টা
হাতকড়াসহ আসামি পলায়ন

ওসিসহ তিন এসআই প্রত্যাহার দাবিতে থানা ঘেরাও

ঝালকাঠি প্রতিনিধি

হাতকড়াসহ আসামি পলায়ন এবং গাঁজাসহ যুবক আটকের ঘটনায় গতকাল সকালে ঝালকাঠির নলছিটি থানা ঘেরাও ও সড়ক অবরোধ করেছে বিক্ষুব্ধ এলাকাবাসী। এ সময় বিক্ষুব্ধরা থানার ওসি এ কে এম সুলতান মাহমুদ ও তিন এসআইর প্রত্যাহার দাবি জানান। পরে ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার আবদুর রকিবের অনুরোধে অবরোধ প্রত্যাহার করে নেন বিক্ষুব্ধরা।

স্থানীয় জনপ্রতিনিধি ও বিক্ষুব্ধরা জানান, গত বৃহস্পতিবার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি কুলকাঠীর ইউপি সদস্য জাহাঙ্গীর মোল্লার ছেলে জসিম মোল্লা হাতকড়াসহ পুলিশের কাছ থেকে পালিয়ে যায়। এ ছাড়া একই দিন ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক তৌকাঠী গ্রামের রাজিব হাওলাদারকে আটক করে পুলিশ। এ ঘটনায় গতকাল এলাকাবাসী থানা ঘেরাও করে বিক্ষোভ মিছিল করেছে। নলছিটি থানা ঘেরাওয়ের বিষয়টি অস্বীকার করে ওসি সুলতান মাহামুদ বলেন, রাজিবকে কেন আটক করা হয়েছে তা জানতে গতকাল সকালে ইউপি চেয়ারম্যান বাচ্চুসহ বেশ কয়েকজন থানায় এসেছিলেন।

ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার আবদুর রকিব বলেন, আসামি পালানোর ব্যাপারে পুলিশ সদস্যদের বিরুদ্ধে আনীত অভিযোগ তদন্ত করে দেখা হচ্ছে। কেউ দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর