মঙ্গলবার, ২০ জুন, ২০১৭ ০০:০০ টা

এক পলক

ব্রিজ থেকে পানিতে পড়ে শিশুর প্রাণহানি

নোয়াখালীর বেগমগঞ্জে ব্রিজ থেকে পানিতে পড়ে আরিফ (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার রাতে উপজেলার জমিদারহাট এলাকায় এ ঘটনা ঘটে। আরিফ ওই এলাকার রহিমা বেগমের ছেলে। বেগমগঞ্জ থানার ওসি জানান, রাত সাড়ে ১০টার দিকে জমিদার এলাকার একটি ব্রিজ থেকে পানিতে পড়ে আরিফের মৃত্যু হয়। দমকল বাহিনীর কর্মীরা আরিফের মরদেহ উদ্ধার করে।

—নোয়াখালী প্রতিনিধি

পৌরসভার বাজেট ঘোষণা

জামালপুর পৌরসভার ২০১৭-১৮ অর্থবছরের ১১৭ কোটি ৫০ লাখ ৯৫ হাজার টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি এই বাজেট ঘোষণা করেন। এদিকে মাদারগঞ্জ পৌরসভার ২১ কোটি ৬০ লাখ ৩৭ হাজার  টাকার বাজেট ঘোষণা করেছেন পৌর মেয়র মির্জা গোলাম কিবরিয়া কবির। পৌর হলরুমে বাজেট সমাবেশে বক্তৃতা করেন বাবু জীবন কৃষ্ণ সাহা, ওবায়দুর রহমান বেলাল, অরুণ কুমার সাহা প্রমুখ।

—জামালপুর প্রতিনিধি

শিশুদের ঈদবস্ত্র বিতরণ

চুয়াডাঙ্গায় সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে ঈদের নতুন পোশাক বিতরণ করা হয়েছে। গতকাল স্থানীয় বেসরকারি সংগঠন রিসো’র কার্যালয়ে ৫৩ জন শিশুর হাতে নতুন পোশাক তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন রাশিদা হাসনু-আরা, জাহিদুল ইসলাম, এমদাদুল হক প্রমুখ।

—চুয়াডাঙ্গা প্রতিনিধি

গৃহবধূ খুন 

ভালুকা উপজেলার সোয়াইল গ্রামে রবিবার রাতে জেসমিন আক্তার (৪৫) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। গতকাল ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও স্থানীয়রা জানান, রবিবার সন্ধ্যায় জেসমীন ঈদের কেনাকাটা করে বাড়িতে যান। রাতে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে কুড়াল দিয়ে স্বামী আবুল কাসেম তার মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

—ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ছেলেধরা সন্দেহে আটক

মেহেরপুরের গাংনী উপজেলার চেংগাড়া গ্রাম থেকে ছেলেধরা সন্দেহে দুই ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছেন গ্রামবাসী। আটকরা হলেন— মেহেরপুর সদরের দিঘিরপাড়ার রহিদ ও ইমাদুল ইসলাম।

—মেহেরপুর প্রতিনিধি

ট্রেনে কাটা পড়ে বৃদ্ধের মৃত্যু

দিনাজপুরের চিরিরবন্দরে ট্রেনে কাটা পড়ে আবদুল খালেক (৭০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল চিরিরবন্দর রেলওয়ে স্টেশন চত্বরের পশ্চিম পাশে এ ঘটনা ঘটে। খালেক কাঁচামালের ব্যবসা করতেন। তার বাড়ি চিরিরবন্দরের এলএসডি গোডাউনপাড়ায়।

—দিনাজপুর প্রতিনিধি

কারখানায় আগুন

গাজীপুরের সালনা এলাকায় প্রীতি স্টিল নামে একটি টিনের কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সোমবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। দমকল বাহিনীর তিনটি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। মেশিনারিজসহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে।  আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

—গাজীপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর