শনিবার, ১ জুলাই, ২০১৭ ০০:০০ টা
কামারখন্দে সংঘর্ষে দুই ছাত্র নিহত

দুই মামলায় আসামি তিন শতাধিক

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জের কামারখন্দে দুই গ্রামবাসীর সংঘর্ষে কলেজ ছাত্র ফরিদুল ও শিপন নামে দুই ছাত্র নিহতের ঘটনায় পৃথক দুটি মামলা করা  হয়েছে। বৃহস্পতিবার রাতে কামারখন্দ থানায় মামলা দুটি করা হয়। দুই মামলায় দুই গ্রামের প্রায় তিনশতাধিক মানুষকে আসামি করা হয়েছে। গ্রেফতার এড়াতে গ্রাম দুটি পুরুষ শূন্য হয়ে পড়েছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাসুদেব সিনহা, বৃহস্পতিবার সন্ধ্যায় নিহত কলেজ ছাত্র ফরিদুলের বাবা দানেজ আলী বাদী হয়ে ২৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ১০০ জনকে আসামি করে মামলা করেন। অপরদিকে রাত সাড়ে ১১টার দিকে নিহত যুবক শিপনের মা শেফালী বেগম বাদী হয়ে ৪২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও দেড়শ জনকে আসামি করে মামলা করেন। তিনি জানান, এসব মামলায় ইতিমধ্যে ১১জনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত, পাইকশা গ্রামের একটি মেয়ের বিবাহ বিচ্ছেদের উেকাচের ২০ হাজার টাকার ভাগবাটোয়ারা নিয়ে পাইকশা ও বাগবাড়ী গ্রামের যুবলীগ কর্মীদের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। এক পর্যায়ে বিষয়টি দুই দফা গ্রামবাসীর মধ্যে ছড়িয়ে পড়লে দফায় দফায় সংঘর্ষ হয়। বুধবার দুপুরে উভয় গ্রামের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে পাইকশা গ্রামের কলেজ ছাত্র ফরিদুল ইসলাম ও বাগবাড়ী গ্রামের কারিগরি কলেজ ছাত্র রিপনসহ ১৫জন আহত হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় ফরিদুল বুধবার সন্ধ্যায় ফরিদুল ও বৃহস্পতিবার সকালে রিপন মারা যায়। সংঘর্ষ চলাকালীন পাইকশা বাজারে প্রায় ১৫টি দোকান ভাঙচুর ও উভয় গ্রামের বেশ কয়েকটি বাড়ি ভাঙচুর ও লুটপাট করা হয়।

সর্বশেষ খবর