বুধবার, ৫ জুলাই, ২০১৭ ০০:০০ টা

এক পলক

স্রোতে ভেসে গেল নারী

চট্টগ্রামের চন্দনাইশে সাঙ্গু নদীতে লাকড়ি তুলতে গিয়ে পানির স্র্রোতে ভেসে গেছেন এক নারী। আলমাস খাতুন (৪০) নামের ওই নারী এখনও নিখোঁজ রয়েছেন। মঙ্গলবার সকালে উপজেলার ধোপাছড়ির ৬ নম্বর ওয়ার্ডের টেম্পু পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিখোঁজ ওই নারী স্থানীয় বাসিন্দা ফজলুল হকের স্ত্রী।

—নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

আড়াইহাজারে দুই বাড়িতে ডাকাতি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একই রাতে  দুই বাড়িতে ডাকাতি হয়েছে। সোমবার  রাতে উপজেলার দিঘলদী ও মানেহর গ্রামে এই ডাকাতির  ঘটনা ঘটে। জানা যায়, ওই রাতে অনুমান ২টার দিকে উপজেলার দিঘলদী গ্রামের মৃত নাইমউদ্দীনের ছেলে মিছির আলীর পাকা ভবনের কেচি গেইটের তালা কেটে ১৫-১৬ জনের মুখোশ পরা সশস্ত্র ডাকাত দল ঢুকে। তারা পরিবারের সবাইকে হাত পা বেঁধে নগদ ৫৫ হাজার টাকা ও ৪ ভরি ওজনের স্বর্ণালঙ্কার লুটে নিয়ে যায়। অপর দিকে একই রাতে অনুমান সাড়ে ১২টার দিকে উপজেলার মানেহর গ্রামের ব্যবসায়ী সাহেদের  পাকা ভবনের পেছনের দরজা ভেঙে ডাকাত দল ভিতরে ঢুকে। তারা একই কায়দায় ওই বাড়ি থেকে নগদ দেড় লাখ টাকা, ১০  ভরি স্বর্ণালঙ্কার ও ২ টি মোবাইল সেটসহ অন্যান্য মালামাল লুটে নেয়। —আড়াইহাজার প্রতিনিধি

গাছচাপায় নারীর মৃত্যু

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গাছচাপায় গতকাল প্রবাসীর স্ত্রী মারা গেছেন। গ্রামবাসী জানান, ব্রাহ্মণপাড়া উপজেলার দুলালপুর গ্রামের প্রবাসী শাহ আলমের স্ত্রী আকলিমা আক্তার তার ছেলেকে স্কুলে দিয়ে বাড়ি ফিরছিলেন। পথে রাস্তার পাশের একটি গাছ হঠাৎ তার ওপর ভেঙে পড়ে। এতে ঘটনাস্থলেই আকলিমা আক্তার মারা যান। 

—কুমিল্লা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর