বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

এক পলক

আট দোকান পুড়ে ছাই

  কুমিল্লার চান্দিনায় আগুনে পুড়ে ৮ দোকানের অন্তত ৩০ লাখ টাকার ক্ষতি হয়েছে। খবর পেয়ে চান্দিনা ও কুমিল্লা দমকল বাহিনীর দুটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। এ সময় স্থানীয় লিটন সরকারসহ দমকল বাহিনীর এক কর্মী আহত হন। মঙ্গলবার দিবাগত রাতে চান্দিনার সায়েদ আলী ম্যানশনে এ ঘটনা ঘটে। দমকল বাহিনী সূত্র জানায়, রাত সোয়া ১২টার দিকে সায়েদ আলী ম্যানশনে হঠাৎ আগুন লাগে।

—কুমিল্লা প্রতিনিধি

যুবদল নেতা গ্রেফতার

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটূক্তি করার অভিযোগে তানোর যুবদলের সাংগঠনিক সম্পাদক শরীফ উদ্দিন মুন্সীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে মান্দার চৌবাড়িয়া বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। তানোর থানার ওসি রেজাউল ইসলাম বলেন, মঙ্গলবার দুপুরে শরীফ তার ফেসবুক পেজে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করেন। তানোর পৌর যুবলীগের সভাপতি রাজিব   সরকার একটি  মামলা করেন।

—নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

পাঁচ নারী দালালের দণ্ড

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে আসা রোগী ও তাদের স্বজনদের প্রতারণার মাধ্যমে প্রাইভেট হাসপাতালে পাঠানো এবং টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে দালাল চক্রের পাঁচ নারী সদস্যকে আটক করেছে র‍্যাব। বুধবার র‍্যাব ফরিদপুর ক্যাম্পের একটি দল তাদের আটক করে। পরে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট পারভেজ মল্লিক আটককৃতদের তিনজনকে ১৫ দিন করে এবং বাকিদের সাত দিন করে কারাদণ্ড দেন। দণ্ডপ্রাপ্তরা হলো— আনোয়ারা,     জলি, ফরিদা,

শিল্পী ও নাসরিন।

—ফরিদপুর প্রতিনিধি

মাদকসেবী পুনর্বাসনে তহবিল গঠন

মাদক বিক্রেতাদের পুনর্বাসন ও মাদকাসক্তদের চিকিৎসায় তহবিল গঠন করেছে যশোর পুলিশ। এতে কনস্টেবল থেকে পুলিশ সুপার পর্যন্ত বিভিন্ন পদমর্যাদার প্রায় দুই সহস্রাধিক পুলিশ সদস্য তাদের একদিনের বেতন প্রদান করেছেন। এতে তহবিলের পরিমাণ প্রায় ১২ লাখ টাকা। যশোরের সহকারী পুলিশ তানভীর আহমদ জানান, যশোর প্রেস ক্লাবের সভাপতি ও সম্পাদকের নেতৃত্বে একটি কমিটি থাকবে। এই কমিটির মতামতের ভিত্তিতে পুনর্বাসন ও চিকিৎসার জন্য মাদক বিক্রেতা ও মাদকসেবীদের বাছাই করা হবে।

—নিজস্ব প্রতিবেদক, যশোর

ঝুটের গুদামে আগুন

ঢাকার আশুলিয়ার ভাদাইলে পাঁচটি ঝুটের গুদাম আগুনে পুড়ে গেছে। মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে মতিনের গুদাম থেকে আগুনের সূত্রপাত হয়। পরে আশপাশের আরও চারটি গুদামে ছড়িয়ে পড়ে। ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট প্রায় ২ ঘণ্টা চেষ্টার পর রাত ২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। গতকাল পর্যন্ত ক্ষয়ক্ষতির পরিমাণ  জানা যায়নি।

—সাভার প্রতিনিধি

বিদ্যুত্স্পৃষ্টে মৃত্যু

নারায়ণগঞ্জের দেওভোগে হোসিয়ারিতে কাজ করতে গিয়ে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে শাহিন (২০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। শাহিন নওগাঁর হাটপাটাঘাট এলাকার রফিকুল ইসলামের ছেলে।

—নারায়ণগঞ্জ প্রতিনিধি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর