বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০১৭ ০০:০০ টা

চট্টগ্রাম ও নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে দুজনের মৃত্যু

প্রতিদিন ডেস্ক

চট্টগ্রাম ও নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে দুজনের মৃত্যু হয়েছে। এ ছাড়া  ফেনী ও শেরপুরে খুন হয়েছেন দুজন। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

চট্টগ্রাম : ৬০০ টাকার একটি মোবাইলের জন্য ছিনতাইকারীর হাতে প্রাণ গেছে আরিফ (২২) নামে এক যুবকের। গত সোমবার রাতে নগরীর ডবলমুরিং থানার পাহাড়তলী এলাকায় ছুরিকাঘাতে আহত হন তিনি। চট্টগ্রাম মেডিকেলে মঙ্গলবার রাতে তার মৃত্যু হয়।

সিদ্ধিরগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ছুরিকাঘাতের তিন দিন পর হেলেনা আক্তার (২৭) নামে এক গৃহবধূ মারা গেছেন। এ ঘটনায় স্বামীকে আটক করেছে পুলিশ। বুধবার সকালে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত হেলেনা সিদ্ধিরগঞ্জের জালকুড়ি পশ্চিমপাড়া এলাকার মোমেন মিয়ার (৩৫) স্ত্রী।

ফেনী : ফুলগাজীতে ছেলের ধারালো অস্ত্রের আঘাতে সত্মা আপা রানী (৫০) খুন হয়েছেন বলে অভিযোগ উঠেছে। মঙ্গলবার রাতে উপজেলার দক্ষিণ শ্রীচন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত ছেলে সঞ্জিত মজুমদার (৩২) পলাতক।

শেরপুর : শেরপুরে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে  পুলিশ। ওই শিশুর নাম মামুন (৭)। সে ঝিনাইগাতী উপজেলার ডাকাব্বর গ্রামের রব্বানীর ছেলে ও স্থানীয় বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী। পুলিশ জানায়, সন্ধ্যায় সে নিখোঁজ হয়েছিল।

সর্বশেষ খবর