সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা
শিশু জুনায়েদ হত্যা

মূল আসামিকে বাদ দিয়ে অভিযোগপত্র

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরের সদরপুরে শিশু জুনায়েদ হত্যাকারীদের বিচার দাবি এবং মূল আসামিকে অভিযোগপত্র থেকে বাদ দেওয়ার প্রতিবাদে মানববন্ধন ও সংবাদ সম্মেলন করা হয়েছে। সদরপুর প্রেস ক্লাবের সামনে গতকালের এ মানববন্ধনে স্বজন ছাড়াও উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন। বক্তৃতা করেন মুক্তিযোদ্ধা ফয়জুল খালাসী, শহিদ মেম্বার, কামাল হোসেন প্রমুখ। পরে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জুনায়েদের মা আছিয়া বেগম।

তিনি অভিযোগ করেন, চার বছরের শিশুপুত্রকে হত্যার পর থানায় মামলা করা হয়। প্রধান আসামি করা হয় দিলু মাতুব্বরকে। কিন্তু তাকে বাদ দিয়ে সম্প্রতি পুলিশ চার্জশিট দিয়েছে। তিনি এ চার্জশিট প্রত্যাখ্যান করেন এবং ছেলে জুনায়েদ হত্যায় জড়িতদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান। আছিয়া বেগম বলেন, ‘হত্যাকাণ্ডের পর আসামি দিলুকে পুলিশ গ্রেফতার করে। সে সময় পুলিশ দিলুর কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে বলে আদালতে জানালেও পরবর্তীতে সুবিধা নিয়ে চার্জশিট থেকে তার নাম বাদ দিয়েছে।’ সদরপুর থানার ওসি হারুন অর রশিদ জানান, তদন্ত রিপোর্ট অনুযায়ী আদালতে চার্জশিট দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ২০১৬ সালের ১৩ নভেম্বর সদরপুর উপজেলার ইসমাইল মাতুব্বরের কান্দি গ্রামের শাহীন মাতুব্বরের শিশুপুত্র জুনায়েদ ওয়াজ মাহফিল থেকে নিখোঁজ হয়। ১৫ নভেম্বর বাড়ির পাশে ডোবায় তার লাশ পাওয়া যায়। এ ঘটনায় দিলু মাতুব্বরকে আসামি করে সদরপুর থানায় হত্যা মামলা করেন শিশুটির মা।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর