শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

নিখোঁজের সাত দিন পর সেপটিক ট্যাংকে যুবকের লাশ

প্রতিদিন ডেস্ক

ময়মনসিংহে নিখোঁজের সাত দিন পর সেপটিক ট্যাংকে পাওয়া গেছে যুবকের লাশ। এছাড়া যশোরের বেনাপোল ও চাঁপাইনবাবগঞ্জে খুন হয়েছেন দুই গৃহবধূ। নওগাঁর আত্রাইয়ে উদ্ধার করা হয়েছে অজ্ঞাত পরিচয় যুবকের লাশ।

প্রতিনিধিদের পাঠানো খবর— ময়মনসিংহ : নিখোঁজের সাত দিন পর জাহাঙ্গীর নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। জেলা শহরের বাঘমাড়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের হোস্টেলের সেপটিক ট্যাংক থেকে গতকাল এ লাশটি উদ্ধার করা হয়। নিহত জাহাঙ্গীর নগরীর কৃষ্টপুর এলাকার বাবন মিয়ার ছেলে। চাচা সিরাজুল ইসলাম জানান, গত সেপ্টেম্বর থেকে তাদের ছেলে নিখোঁজ ছিল। বেনাপোল : যশোর বেনাপোল পুটখালী সীমান্তবর্তী গ্রামে গতকাল আয়রা খাতুন (৪০) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। আয়রা পুটখালী উত্তর পাড়া এলাকার মাসুদ মাস্টারের স্ত্রী। এ ঘটনায় জড়িত অভিযোগ আয়রার ছেলে বাপ্পিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ।

চাঁপাইনবাবগঞ্জ : শিবগঞ্জে পরকীয়ার জেরে বাসনা রাণী নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামী বিরুদ্ধে। উপজেলার লছমনপুর হিন্দুপাড়া গ্রামে গতকাল ঘটনাটি ঘটে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী শ্রী সঞ্জয় সিংহকে আটক করেছে পুলিশ। নওগাঁ : আত্রাইয়ে নদী থেকে অজ্ঞাত পরিচয় যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার আহসানগঞ্জ ইউনিয়নের বেওলা ইটভাটা সংলগ্ন নদীর তীর থেকে লাশটি উদ্ধার করা হয়।

সর্বশেষ খবর