শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০১৭ ০০:০০ টা

এক পলক

বজ্রপাতে জেলের প্রাণহানি

কিশোরগঞ্জ সদর উপজেলার ভাস্করখিলা বিলে গতকাল সকালে বজ্রপাতে নিজাম উদ্দিন নামে এক জেলের মৃত্যু হয়েছে। তিনি ভাস্করখিলা গ্রামের আখতার আলীর ছেলে। স্থানীয়রা জানায়, সকালে বাড়ির পাশে ভাস্করখিলা বিলে নিজাম উদ্দিন মাছ ধরতে যান। এ সময় বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

—কিশোরগঞ্জ প্রতিনিধি

দুর্গাপূজায় পটকা ফোটানো থেকে বিরত থাকার নির্দেশ

আসন্ন দুর্গাপূজায় যে কোনো ধরনের আতশবাজি বা পটকা  ফোটানো থেকে বিরত থাকার নির্দেশ দিয়েছেন বরিশাল রেঞ্জ পুলিশের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. শফিকুল ইসলাম। দুর্গাপূজা উপলক্ষে বৃহস্পতিবার বিকালে বরিশাল জেলা পুলিশ লাইনসের হলরুমে আয়োজিত এক মতবিনিময় সভায় এই নির্দেশ দেন তিনি। মতবিনিময় সভায় বরিশাল বিভাগের সব জেলার পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ এবং পুলিশের শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ বছর বরিশাল নগরীতে ৩৭টি এবং জেলায় ৫৪৪টিসহ বিভাগের ৬ জেলায় সহস্রাধিক মণ্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হবে।

—নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বিদ্যুত্স্পৃষ্টে যুবকের মৃত্যু

চট্টগ্রাম নগরীতে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে জনি (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল সকালে নগরীর খুলশী থানার ঝাউতলা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জনি একই এলাকার আব্দুল করিমের ছেলে। পুলিশ জানায়, ঝাউতলা বাজারের একটি মুরগির দোকানে এক তরুণ বিদ্যুত্পৃষ্ট হয়ে গুরুতর আহত হন।   তাকে হাসপাতালে আনা হলে     চিকিৎসক মৃত ঘোষণা করেন।

—নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

মামলা প্রত্যাহার দাবি

কিশোরগঞ্জের হোসেনপুরে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. আহাদুল ইসলাম আহাদের নামে মিথ্যা অভিযোগে দায়ের করা মামলা প্রত্যাহার দাবিতে হোসেনপুর উপজেলা ছাত্রলীগ মানববন্ধন করেছে। উপজেলা পরিষদের সামনে গতকাল মানববন্ধন শেষে সমাবেশে বক্তব্য রাখেন, মো. ফখরুল ইসলাম, ফরহাদ আহমেদ টিটুল, আকিব হৃদয়, মো. এনামুল হক অহিদ, আসিফ সরকার, মাসুম বাবুল, বিল্লাল হোসেন, ইমরান খান, সাইফুল আলম প্রমুখ। উল্লেখ্য, ত্রাণের চাল বিতরণের সময় সিদলা ইউনিয়ন পরিযদের ২ নং ওয়ার্ডের সদস্য মোবারক হোসেন লিটন দুর্বৃত্তদের হাতে আহত এবং ওই পরিষদের চেয়ারম্যান সিরাজ উদ্দিন লাঞ্ছিত হন। এ ঘটনায় ইউপি সদস্য মোবারক থানায় মামলা করেন। —হোসেনপুর প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর