মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা

উত্ত্যক্তের অভিযোগ করায় শ্লীলতাহানি

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি

আদমদীঘি উপজেলার সান্তাহারে এক গৃহবধূকে নির্যাতন ও শ্লীলতাহানির ঘটনা ঘটেছে। এ সময় শ্লীলতাহানির দৃশ্যও মুঠোফোনে ধারণ করে বখাটেরা। ঘটনাটি ঘটে রবিবার সান্তাহার-কায়েতপাড়া সড়কে। আহত অবস্থায় ওই নারীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগ উঠেছে, বিষয়টি ধামাচাপা দিতে একটি মহল জোর তত্পরতা চালাচ্ছে।

জানা যায়, সান্তাহার ইউনিয়নের স্বামী পরিত্যক্তা ওই নারী মায়ের বাড়ি থেকে গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ প্রকল্পে শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করে আসছেন। তাকে প্রায়ই উত্ত্যক্ত করতো স্থানীয় কিছু বখাটে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দিলে ক্ষুব্ধ হয় উত্ত্যক্তকারীরা। প্রতিদিনের মতো রবিবার হেঁটে কাজে যাচ্ছিলেন ওই গৃহবধূ। পথে জনি ওরফে জয়, রকি ও আনন্দসহ পাঁচজন তাকে ঘিরে ধরে। এরপর পরনের ওড়না কেড়ে নিয়ে মুখে গুঁজে তাকে জাপটে ধরে বিবস্ত্র করে এবং শরীর ক্ষতবিক্ষত করতে থাকে। বখাটেরা পুরো ঘটনার দৃশ্য মুঠোফোনেও ধারণ করে। এ সময় দুই পথচারী ঘটনাস্থলে পৌঁছলে বখাটেরা পালিয়ে যায়। ভুক্তভোগীকে প্রথমে আদমদীঘি স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে ও পরে নওগাঁ সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়।

ঘটনাটি স্থানীয় ইউপি সদস্যকে জানালে তিনি উল্টো ঘটনা ধামাপাচা দেওয়ার তত্পরতা চালাচ্ছেন বলে অভিযোগ উঠেছে। গতকাল সন্ধ্যা পর্যন্ত এ ব্যাপারে মামলা হয়নি।

সর্বশেষ খবর