মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০১৭ ০০:০০ টা
অভ্যন্তরীণ কোন্দলের জের

সুন্দরবনে বাহিনী প্রধানকে কুপিয়ে হত্যা

প্রতিদিন ডেস্ক

সুন্দরবনে বাহিনী প্রধানকে কুপিয়ে হত্যা করা হয়েছে। কুড়িগ্রামে হোটেল মালিক এবং কুমিল্লায় খুন হয়েছেন গৃহবধূ। প্রতিনিধিদের পাঠানো খবর—

সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের পোড়াকাঠলা এলাকায় দলের অভ্যন্তরীণ কোন্দলের জেরে বাহিনী প্রধান নুর হোসেনকে কুপিয়ে হত্যা করেছে বিদ্রোহীরা। সোমবার রাতে তার মরদেহ লোকালয়ে আনা হয়। নুর হোসেন জেলার কলারোয়া এলাকার বাসিন্দা ও শ্যামনগর উপজেলার চুনকুড়ি এলাকার জামাই বলে জানা গেছে।

কুড়িগ্রামে হোটেল মালিক : কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে খাবার হোটেলে মাদক সেবনে বাধা দেওয়ায় হোটেলমালিক মমিন উদ্দিনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার পর এলাকাবাসী জড়িত একজনকে আটক করে পুলিশে দিয়েছেন। রবিবার রাতে উপজেলার পাগলারহাট বাজারে মমিন উদ্দিনের হোটেলে এ ঘটনা ঘটে।

কুমিল্লায় গৃহবধূ : কুমিল্লার লাকসামে নাসিমা আক্তার (২৫) নামে এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। সোমবার সন্ধ্যায় লাকসাম উপজেলার অশ্বদিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্বামী মাসুদুর রহমানকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। লাকসাম থানার ওসি আবদুল্লাহ আল মাহফুজ জানান, অটো চালক স্বামী মাসুদ স্ত্রী নাসিমাকে পরকীয়া প্রেমের বিষয়ে সন্দেহ করতো।

এ নিয়ে তাদের মধ্যে দীর্ঘদিন ধরে ঝগড়া লেগে ছিলো। সোমবার সন্ধ্যায় ঝগড়ার এক পর্যায়ে মাসুদ নাসিমাকে ছুরি দিয়ে অন্তত ২৫টি আঘাত করে। তাদের একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

সর্বশেষ খবর