বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

এক পলক

যুবলীগ নেতা গ্রেফতার

সাতক্ষীরার শ্যামনগরে চাঞ্চল্যকর রুপালি হত্যা মামলার আসামি যুবলীগ নেতা রুহুল আমিনকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দিবাগত রাতে মুন্সীগঞ্জ বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। রুহুল মুন্সীগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ও কাঁলাচাদ গাজীর ছেলে। শ্যামনগর থানার ওসি জানান, বুধবার সকালে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

—সাতক্ষীরা প্রতিনিধি

প্রশিক্ষণ কর্মশালা

কিশোরগঞ্জে মানবিক সহায়তা কার্যক্রমের ওপর দুই দিনের আবাসিক প্রশিক্ষণ কর্মশালা গতকাল শুরু হয়েছে। শহরের পপি পার্ট মিলনায়তনে কর্মশালা উদ্বোধন করেন মোহাম্মদ শাহাবুদ্দিন। উপস্থিত ছিলেন শেখ কামরুল হোসেন, সামচুন নাহার, সাইফউদ্দীন আহমেদ লেনিন প্রমুখ। এতে বিভিন্ন শ্রেণি-পেশার ৩০ জন প্রশিক্ষণার্থী অংশ নিয়েছেন। —কিশোরগঞ্জ প্রতিনিধি

শিশু হত্যাকারীদের ফাঁসি দাবি

নাটোরের গুরুদাসপুরে দেড় বছরের শিশু আহম্মদ আলী মুন্সির খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন করেছেন এলাকাবাসী। গতকাল সকালে উপজেলার মোল্লাবাজার এলাকায় এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। গত ১১ সেপ্টেম্বর আহম্মদ আলী নিখোঁজ হয়। ১৩ সেপ্টেম্বর প্রতিবেশী লিপির বাড়ির পাশে তার লাশ পাওয়া যায়।

—নাটোর প্রতিনিধি

 

ভিমরুলের কামড়ে মৃত্যু

রাজশাহীর পবা উপজেলায় ভিমরুলের কামড়ে কাদের মণ্ডল (৯০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বুধবার উপজেলার পারিলা ইউনিয়নের তেবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের পরিবারের সদস্যরা জানান, কাদের মণ্ডল গতকাল বেলা ১১টার দিকে বাড়ির পাশে চায়ের দোকানে স্থানীয়দের সঙ্গে গল্প করছিলেন। এ সময় প্রকৃতির ডাকে পাশের জঙ্গলে গেলে তিনি ভিমরুল আক্রমণের শিকার হন।

—নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

জুটমিলের গুদামে আগুন

যশোরের অভয়নগরের নওয়াপাড়া জুটমিলের দুটি গুদাম আগুনে ভস্মীভূত হয়েছে। গতকাল বিকালে অভয়নগরের নওয়াপাড়ায় এই ঘটনা ঘটে। খবর পেয়ে দমকল বাহিনীর ৭টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। দমকল বাহিনীর যশোর স্টেশনের সহকারী পরিচালক আব্দুল ওয়াদুদ জানান, যশোর, নওয়াপাড়া, খুলনা ও মণিরামপুরের ৭টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনে। গুদাম দুটি পাটবোঝাই ছিল বলে স্থানীয়রা জানিয়েছে।

—নিজস্ব প্রতিবেদক, যশোর

৬০০ টমেটো গাছ কর্তন

বাগেরহাটের চিতলমারীতে মাদক ব্যবসায় বাধা দেওয়ায় এক কৃষকের খেতের ৬০০ টমেটো গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার দুর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত কৃষক ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে এলাকায় দুর্গাপুর গ্রামের আনন্দ হালদার মাদকের ব্যবসা করে আসছেন। সম্প্রতি এ নিয়ে একই গ্রামের পরিমল রায় ও তার ভাই ধীরেন্দ্র নাথের সঙ্গে আনন্দের কথা কাটাকাটি হয়। —বাগেরহাট প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর