সোমবার, ১৩ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

শিশু আশিক হত্যা মামলার পুনঃতদন্ত দাবি

জামালপুর প্রতিনিধি

জামালপুরের রেহাই গজারিয়া গ্রামের চাঞ্চল্যকর শিশু আশিক হত্যা মামলার পুনঃতদন্ত দাবি করেছে এলাকাবাসী। রবিবার রেহাই গজারিয়া গ্রামে এক সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়  রেহাই গজারিয়া গ্রামে সাধু মিয়ার ১১ বছর বয়সী শিশু আশিক ২০১৫ সালের  ২৪ নভেম্বর নিখোঁজ হয়। নিখোঁজের ৫ দিন পর ২৯ নভেম্বর এলাকার একটি পরিত্যক্ত খেত থেকে আশিকের লাশ উদ্ধার হয়। এই ঘটনায় পুলিশ এলাকার কুখ্যাত সন্ত্রাসী আবুল হোসেন মেম্বারকে গ্রেফতার করলে সে হত্যাকাণ্ডের কথা স্বীকার করে। পরে ষড়যন্ত্রমূলকভাবে আবুল মেম্বারের জবানবন্দি দেখিয়ে পুলিশ ওই শিশুর সত্মাসহ তাদের দুই ভাই আলী আকবর ও লুত্ফর আলীকে আসামি করে আদালতে চার্জশিট দাখিল করে। এলাকাবাসী শিশুটির সত্মাসহ তার ভাইদের নির্দোষ দাবি করে বলেন, সন্ত্রাসী আবুলের সঙ্গে শিশুটির বাবার টাকা পয়সা নিয়ে বিরোধের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে তাদের ধারণা। তদন্তকারী কর্মকর্তা সুষ্ঠু তদন্ত না করে নিরীহ তিনজনকে মামলায় আসামি করেছে।

আলী আকবর অভিযোগ করেন লাশ পাওয়ার পর পুলিশ তার বৃদ্ধ বাবার কাছে ৫ লাখ টাকা দাবি করে। না দেওয়ায় তাদের আসামি করা হয়। শাপলা বেগমসহ গ্রামবাসী ন্যায় বিচারের স্বার্থে এই মামলার পুন:তদন্তের দাবি জানান।

সংবাদ সম্মেলনে গ্রামবাসীর পক্ষে ফরহাদ মুন্সী, হাছেন আলী, বিলাত আলী, কামরুল হোসেন, বজলু মিয়া, শফিক, আক্কাছ আলী, রহিম উদ্দিন বক্তব্য রাখেন।

সর্বশেষ খবর