রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

এক পলক

অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

  নেত্রকোনার সীমান্ত উপজেলা কলমাকান্দায় বিলের ধানখেত থেকে শনিবার দুপুরে অজ্ঞাতনামা এক নারীর লাশ উদ্ধার করেছে বিষরপাশা ফাঁড়ির পুলিশ। বিষরপাশা পুলিশ ফাঁড়ি ইনচার্জ গোপাল কৃষ্ণ দাস জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে দেখা গেছে বোরকা পরিহিত ওই নারীর বয়স আনুমানিক ৩২ বছর হবে। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

—নেত্রকোনা প্রতিনিধি

তালাকপ্রাপ্ত নারীকে গণধর্ষণ

লক্ষ্মীপুরের কমলনগরে তালাকপ্রাপ্ত এক নারীকে অপহরণের পর তার আগের স্বামী ও তার দুই বন্ধুসহ তিনজনে মিলে পালাক্রমে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার বিকালে ওই নারীকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে শুক্রবার সন্ধ্যায় উপজেলার তোরাবগঞ্জ এলাকা থেকে ওই নারীকে অপহরণ করে রাতভর গণধর্ষণ করা হয় বলে হাসপাতালে চিকিৎসাধীন ভিকটিম গণমাধ্যমকর্মীদের জানান। ঘটনার শিকার ওই নারীর  ৬ ও ৮ বছর বয়সী দুটি সন্তান রয়েছে।  —লক্ষ্মীপুর প্রতিনিধি

আহত যুবলীগ নেতার মৃত্যু

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত মিজানুর রহমান নামে এক যুবলীগ নেতার মৃত্যু হয়েছে। ছয় দিন মৃত্যুর সঙ্গে লড়ে শনিবার দুপুরে তিনি রাজধানীর বনশ্রী এলাকার ফরাজি হাসপাতালে মৃত্যুবরণ করেন। এর আগে, গত সোমবার প্রতিপক্ষের হামলায় আহত হন। নিহত মিজান উপজেলার কাঞ্চন পৌরসভার কৃষ্ণনগড় এলাকার আলম মিয়ার ছেলে। তিনি ৬ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ছিলেন।

—রূপগঞ্জ প্রতিনিধি

বাল্যবিয়ে থেকে রক্ষা

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ইউএনওর হস্তক্ষেপে রিতু আক্তার নামে এক শিক্ষার্থীর বাল্যবিয়ে বন্ধ হয়েছে। শনিবার দুপুরে ইউএনও আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের নির্দেশক্রমে পুলিশ প্রশাসন এ বিয়ে বন্ধ করে দেয়। রিতু উপজেলার সদর ইউনিয়নের ভিংরাব এলাকার সিদ্দিক মিয়ার মেয়ে।

—রূপগঞ্জ প্রতিনিধি

 

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর