বুধবার, ২৯ নভেম্বর, ২০১৭ ০০:০০ টা

এক পলক

রেললাইনে লাশ

ঝিনাইদহের কোটচাঁদপুর শফিকুল ইসলাম শফিক (৩৮) নামে এক ব্যক্তির দুই পা বিচ্ছিন্ন করা লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার আখ সেন্টার এলাকার রেল লাইন থেকে লাশটি উদ্ধার করা হয়। শফিক কোটচাঁদপুর উপজেলার গবতলা এলাকার মনিরুদ্দিন মণ্ডলের ছেলে।—ঝিনাইদহ প্রতিনিধি

বিদ্যুত্স্পৃষ্টে যুবকের মৃত্যু

বগুড়ার শেরপুর উপজেলায় ডিজিটাল প্যানা সাইনবোর্ড লাগাতে গিয়ে বিদ্যুত্স্পৃষ্ট হয়ে আব্দুর রহমান (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল সকালে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত রহমান শেরপুর পৌর শহরের উলিপুর নতুন পাড়ার মোহাম্মাদ আলীর ছেলে।

জানা যায়, সোমবার সকালে শেরপুর শহরের উলিপুরে মহাসড়কে একটি প্যানা লাগানোর সময় ১১ কেভি লাইনে বিদ্যুত্স্পৃষ্ট হয় আব্দুর রহমানসহ কয়েক শ্রমিক আহত হন।

—নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ব্যবসায়ীকে মারধর এসআই প্রত্যাহার

খাগড়াছড়ির মহালছড়িতে বরফকলে বিকট শব্দ করাকে কেন্দ্র করে কয়েক ব্যবসায়ীকে থানায় নিয়ে মারধর করার অভিযোগ উঠেছে পুলিশের বিরুদ্ধে। সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মহালছড়ি মত্স্য সমিতির সিনিয়র সহ-সভাপতি ফরিদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মহালছড়ি থানার ওসি জোবায়েরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এসপিকে বিষয়টি জানানো হয়েছে। তিনি অভিযুক্ত এসআই তৌহিদকে গতকাল সকালে প্রত্যাহার করে খাগড়াছড়িতে নিয়ে গেছেন। —খাগড়াছড়ি প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র উদ্ধার

শিবগঞ্জ উপজেলার নামো-চাকপাড়া সীমান্তে অভিযান চালিয়ে ৯টি আগ্নেয়াস্ত্র ও ১৫ রাউন্ড গুলি উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। সোমবার দিবাগত রাতে এই অভিযানে কেউ আটক হয়নি। বিজিবি’র ৫৯ ব্যাটালিয়নের অধিনায়ক রাশেদ আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি দল রাত আড়াইটার দিকে নামোচাকপাড়া গ্রামে একটি বাড়িতে অভিযান চালায়। এ সময় আটটি রিভলবার ও একটি পিস্তল ১৫ রাউন্ড গুলি ও দুটি ম্যাগজিন উদ্ধার করা হয়। তিনি বলেন, নদীর কারণে কাঁটাতারের বেড়া না থাকায় চাকপাড়া সীমান্তকে অস্ত্র চোরাচালানের রুট হিসেবে বেছে নিচ্ছে চোরাচালানীরা।

—চাঁপাইনাববগঞ্জ প্রতিনিধি

২ হাজার কৃষকের মাঝে বীজ বিতরণ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কৃষি পুনর্বাসন কর্মসূচির আওতায় দুই হাজার ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন ইউএনও এডব্লিউএম রায়হান শাহ্ ও কৃষি কর্মকর্তা আবুল কালাম আজাদ প্রমুখ। 

—পীরগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর