সোমবার, ৪ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

এক পলক

যুবদল-ছাত্রদলের ৬ নেতা কারাগারে

কুমিল্লায় পৃথক অভিযানে মহানগর যুবদলের সভাপতি উত্বাতুল বারী আবুসহ যুবদল ও ছাত্রদলের ৬ নেতাকে গ্রেফতার করা হয়েছে। কুমিল্লা মহানগর, জেলার বুড়িচং ও লাকসামে অভিযান চালিয়ে র‍্যাব, ডিবি ও থানা পুলিশ তাদের গ্রেফতার করে। রবিবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এদিকে যুবদল ও ছাত্রদল নেতাদের গ্রেফতারের প্রতিবাদে রবিবার বিকালে নগরীতে দক্ষিণ জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিন-উর রশিদ ইয়াছিনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করা হয়।

—কুমিল্লা প্রতিনিধি

অবৈধ স্থাপনা উচ্ছেদ

গাজীপুরের কালিয়াকৈরে রবিবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে উপজেলা প্রশাসন। এ সময় উপজেলা পরিষদ ও কালিয়াকৈর থানার সামনে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে থাকা অবৈধ ব্যানার, ফেস্টুন, তোরণ অপসারণ ও মহাসড়কের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়। ইউএনও সাইফুল ইসলাম আদালত পরিচালনা করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) ইসমত আরা, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।—কালিয়াকৈর প্রতিনিধি           

রূপগঞ্জে স্কুল শিক্ষার্থী অপহরণ

নারায়ণগঞ্জের রূপগঞ্জে নবম শ্রেণিতে পড়ুয়া এক স্কুলছাত্রীকে অপহরণ করা হয়েছে বলে তার পরিবার দাবি করেছেন। বৃহস্পতিবার বিকালে উপজেলার গুতুলিয়া এলাকা থেকে স্থানীয় বখাটে তাকে অপহরণ করে। অপহরণের দু’দিন পেরিয়ে গেলেও ওই শিক্ষার্থীকে উদ্ধার করা যায়নি। স্কুলশিক্ষার্থীর বাবার দেওয়া অভিযোগ থেকে জানা গেছে, তার মেয়ে পার্শ্ববর্তী পাচরুখি হাজী সাহেব আলী ফকির উচ্চ বিদ্যালয়ের পড়তো। স্কুলে আসা যাওয়ার পথে প্রতিদিনই পাচরুখি মধ্যপাড়া এলাকার মৃত রমিজউদ্দিনের ছেলে মিনাজুল ইসলাম উত্ত্যক্ত করতো। গত বৃহস্পতিবার বিকালে তার মেয়ে ও ভাতিজি গুতুলিয়া বাড়ির অদূরে হাঁটাঁহাটি করছিলো। এ সময় বখাটে মিনাজুল সিএনজিযোগে এসে জোরপূর্বক ওই শিক্ষার্থীকে তুলে নিয়ে যায়।

—রূপগঞ্জ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর