শনিবার, ৯ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

এক পলক

কক্সবাজার আঞ্চলিক ইজতেমায় আজ মোনাজাত

কক্সবাজার শহরের জেলে পার্ক মাঠে তিন দিনব্যাপী আঞ্চলিক ইজতেমা বৃহস্পতিবার শুরু হয়েছে। আজ আখেরি মোনাজাতের মধ্য দিয়ে ইজতেমা শেষ হবে। আয়োজকরা জানান, কক্সবাজার ও আশপাশ এলাকা ছাড়াও জেলায় অবস্থানরত তাবলিগ জামাতের মুসল্লি এবং বিদেশি নাগরিকরাও ইজতেমায় অংশ নিয়েছেন। —কক্সবাজার প্রতিনিধি

বিদ্যুত্স্পৃষ্টে শ্রমিক নিহত

শিবগঞ্জ উপজেলায় পল্লী বিদ্যুতের খুঁটিতে সংযোগ দেওয়ার সময় বিদ্যুত্স্পৃষ্টে শাকিব নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৫ জন। আশঙ্কাজনক অবস্থায় তাদের রাজশাহী মেডিকেলে ভর্তি করা হয়েছে।

—চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

পানিতে ডুবে  শিশুর মৃত্যু

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় পানিতে ডুবে পাঁচ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির নাম জাহেদ হোসেন। সে উপজেলার চর আবাবিল ইউনিয়নের ১ নং ওয়ার্ডের মাঝি বাড়ির দেলোয়ার হোসেনের একমাত্র ছেলে।

—রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

ভারতে পাচারকালে দুই তরুণী উদ্ধার 

ভারতে পাচারকালে সাতক্ষীরা সদর উপজেলার বৈকারী সীমান্ত থেকে দুই তরুণীকে উদ্ধার করেছে গ্রামপুলিশ ও এলাকাবাসী। বৃহস্পতিবার দিবাগত রাতে বৈকারী ইউনিয়েনের কালিয়াটি গ্রাম থেকে তাদের উদ্ধার করা হয়। উদ্ধার তরুণীদের স্থানীয় ইউপি চেয়ারম্যানের হেফাজতে রাখার পর সকালে সদর থানায় সোপর্দ করা হয়েছে।  —সাতক্ষীরা প্রতিনিধি

মাদ্রাসা ছাত্র নিখোঁজ

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার এক মাদ্রাসা ছাত্র  বাড়ি থেকে ব্রাহ্মণবাড়িয়া মারকাতুল তাফিজ হাফিজিয়া মাদ্রাসায় যাওয়ার উদ্দেশে বের হওয়ার পর নিখোঁজ হয়। উপজেলার গোয়ালনগর ইউনিয়নের সোনাতলা গ্রামের দরিদ্র আবদুস সালামের ছেলে মোখলেছ মিয়া (১৪) গত ৭ বছর ব্রাহ্মণবাড়িয়া পুনিয়াউট মারকাতুল তাফিজ হাফিজিয়া মাদ্রাসায় পড়াশোনা করে আসছে। গত ৩০ নভেম্বর মাদ্রাসার উদ্দেশে বাড়ি থেকে বের হন। ৮ দিন ধরে সে নিখোঁজ। এ ব্যাপারে গত ৭ ডিসেম্বর  বাবা আবদুস সালাম নাসিরনগর থানায় জিডি করেন। ছেলেকে হারিয়ে বাবা-মা বাকরুদ্ধ হয়ে পড়েছে।

—ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর