শনিবার, ৩০ ডিসেম্বর, ২০১৭ ০০:০০ টা

দিনাজপুরে চোর সন্দেহে পিটিয়ে হত্যা

তিন জেলায় আরও তিন খুন

প্রতিদিন ডেস্ক

দিনাজপুরে চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। এছাড়া বাগেরহাটের মোরেলগঞ্জে যুবক, নারায়ণগঞ্জের ফতুল্লায় গৃহবধূ ও নোয়াখালীর কোম্পানীগঞ্জে অটো চালক খুন হয়েছেন। প্রতিনিধিদের খবর—

দিনাজপুর : টাকা চুরির অভিযোগে দিনাজপুরের বীরগঞ্জে শাহাবুদ্দিন বুদ্ধি নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একই এলাকার রফিকুল ইসলাম নামে একজনকে আটক করেছে পুলিশ। নিহত শাহাবুদ্দিন বুদ্ধি (৩৮) দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার পাল্টাপুর ইউনিয়নের পশ্চিম ভোগডমা গুচ্ছ গ্রামের মৃত ফজর আলীর ছেলে।

মোরেলগঞ্জ : বাগেরহাট মোরেলগঞ্জের বলইবুনিয়া গ্রামে বৃহস্পতিবার দিবাগত রাতে সোহাগ খান (৩২) নামে এক যুবককে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোহাগ ওই গ্রামের ইছাহাক আলী খানের ছেলে।

নারায়ণগঞ্জ : জেলার ফতুল্লার পাগলায় ভাবী বাজার এলাকায় গতকাল ফেরদৌসী বেগম সাবিহা নামে এক নারীকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ওই নারীর সাবেক স্বামী নিজাম উদ্দিনকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

নোয়াখালী : জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় নুর উদ্দিন প্রকাশ ফুল মিয়া (২৬) নামে এক সিএনজিচালিত অটোচালককের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাতে চরফকিরা ইউনিয়নের গুচ্ছগ্রাম এলাকায় নদী পাড় থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নুর উদ্দিন চরফকিরা ৯নং ওয়ার্ড গ্রচ্ছগ্রাম এলাকার নুরনবীর ছেলে। পুলিশ জানায়, নুর উদ্দিনকে হত্যা করা হয়েছে। তার একটি চোখ উপড়ে ফেলেছে হত্যাকারীরা, শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

সর্বশেষ খবর