রবিবার, ৭ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

এক পলক

তিন জেলায় শেষ হলো আঞ্চলিক ইজতেমা

আখেরি মোনাজাতের মধ্যদিয়ে গতকাল সিরাজগঞ্জ, হবিগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়ায় শেষ হয়েছে তিন দিনব্যাপী আঞ্চলিক ইজতেমা। সিরাজগঞ্জে মোনাজাত পরিচালনা করেন মাওলানা মোশারফ হোসেন। শরিক হন স্থানীয় এমপি অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কামরুল হাসান। এছাড়া হবিগঞ্জে মোনাজাত পরিচালনা করেন আল্লামা মুহাম্মদ হোসাইন ও ব্রাহ্মণবাড়িয়ায় মাওলানা রবিউল করিম মোনাজাত পরিচালনা করেন।

—প্রতিদিন ডেস্ক

মোবাইলের জন্য...

ব্রাহ্মণবাড়িয়ায় চলন্ত ট্রেন থেকে মোবাইল ফোনের জন্য লাফিয়ে পড়ে সেলিম মালদার (৪০) নামে এক প্রবাসীর দুই পা কাটা পড়েছে। ঢাকা-চট্টগ্রাম রেলপথের ব্রাহ্মণবাড়িয়ার পৈরতলা এলাকায় গতকাল ভোরে এ দুর্ঘটনা ঘটে। আহত সেলিম জেলার আখাউড়া উপজেলার মালদারপাড়া মহল্লার রহুল আমিন মালদারের ছেলে। তিনি সৌদি আরব প্রবাসী। ছিনতাইকারীর কাছ থেকে নিজের মোবাইল ফোন উদ্ধার করতে শ্যালক সিফাতকে নিয়ে তিতাস কমিউটার ট্রেনের ‘ঞ’ বগি থেকে লাফিয়ে পড়েন তিনি।—ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

শিক্ষার বাণিজ্যিকীকরণ বন্ধের দাবি

সময়োপযোগী সার্বজনীন একমুখী শিক্ষা প্রণয়ন ও বাস্তবায়নের লক্ষ্যে সম্মিলিত সামাজিক আন্দোলন ময়মনসিংহ জেলার আয়োজনে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। শনিবার দুপুরে নগরীর ফিরোজ-জাহাঙ্গীর চত্বরে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। কবি আমিনুল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন স্বাধীন চৌধুরী, এএইচএম খালেকুজ্জামান প্রমুখ।

—ময়মনসিংহ প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর