শিরোনাম
মঙ্গলবার, ৯ জানুয়ারি, ২০১৮ ০০:০০ টা

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৬

প্রতিদিন ডেস্ক

কক্সবাজার বাস-অটোরিকশা এবং গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এছাড়া মেহেরপুরে পাওয়ার ট্রিলারের ধাক্কায় প্রাণ গেছে স্কুলছাত্রীর। সোমবার রাতে ও গতকাল এ সব দুর্ঘটনা ঘটে। প্রতিনিধিদের পাঠানো খবর—

কক্সবাজার : টেকনাফ মেরিন ড্রাইভ সড়কে যাত্রীবাহী বাস ও অটোরিকশার সংঘর্ষে তিন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চালকসহ আরও তিনজন। সড়কের পেঁচারদ্বীপ এলাকায় গতকাল বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত সবাই অটোরিকশার যাত্রী। তাদের লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

গোপালগঞ্জ : ঢাকা-খুলনা মহাসড়কে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া রবিবার দািবগত রাত ২টার দিকে বাস ও ট্রাকের সংঘর্ষ হয়। এতে দুজন নিহত ও আহত হন ১০ জন। আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা বাগেরহাটগামী বনফুল পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে নিয়ন্ত্রণ হারালে একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই মারা যান বাসচালক শেখ শাহিনসহ দুজন।

মেহেরপুর : মুজিবনগর উপজেলার ভবানীপুর গ্রামে গতকাল পাওয়ার ট্রিলারের ধাক্কায় স্নিগ্ধা খাতুন (১২) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। সে ওই গ্রামের আসলাম আলীর মেয়ে ও স্থানীয় কেদারগঞ্জ জিনিয়াস স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্রী ছিল।

সর্বশেষ খবর