সোমবার, ২৬ ফেব্রুয়ারি, ২০১৮ ০০:০০ টা

এক পলক

সরাইল ছাত্রলীগের কার্যক্রম স্থগিত

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা শাখা ছাত্রলীগের নবগঠিত কমিটির সব সাংগঠনিক কার্যক্রম স্থগিত করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ। ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গতকাল এই তথ্য জানানো হয়।

—ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নওগাঁ-ঢাকা রুটে বাস বন্ধ

মালিক পক্ষের দ্বন্দ্বের জেরে নওগাঁ থেকে শনিবার রাত থেকে ঢাকা-চট্টগ্রাম-সিলেটসহ দূরপাল্লার সব রুটের বাস চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ রয়েছে। নওগাঁ মোটর শ্রমিক ইউনিয়নের মধ্যে দ্বন্দ্বের জেরে বগুড়ার শাহ ফতেহ আলী বাসের মালিক পক্ষ এই সিদ্ধান্ত নেয়। আকস্মিকভাবে দূরপাল্লার বাস চলাচল বন্ধ হওয়ায় চরম বিপাকে পড়েছে এসব রুটে যাতায়াতকারী যাত্রীরা।

—নওগাঁ প্রতিনিধি

অ্যাডভোকেসি সভা

‘স্থানীয় সরকার প্রতিষ্ঠানসমূহে নারী প্রতিনিধিত্ব : সমস্যা ও সম্ভাবনা’ শীর্ষক এক অ্যাডভোকেসি সভা রবিবার নেত্রকোনা প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ নারী প্রগতি সংঘের (বিএনপিএস) এই সভার আয়োজন করে।

আলী আমজাদ খান আন্টুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন নেত্রকোনা পৌর মেয়র আলহাজ নজরুল ইসলাম খান। বক্তৃতা করেন, আবদুল খালেক তালুকদার, মোস্তাফিজুর রহমান খান, আলপনা বেগম প্রমুখ।

—নেত্রকোনা প্রতিনিধি

মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

নারায়ণগঞ্জের রূপগঞ্জের পার্শ্ববর্তী ডেমরা ইউপির উদ্যোগে গতকাল পরিষদ প্রাঙ্গণে বৃহত্তর ডেমরা থানার ১০৩ জন মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। ডেমরা ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন রতনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা-৫ আসনের এমপি হাবিবুর রহমান মোল্লা। সংবর্ধনা শেষে ১১টি সড়কের নামকরণ ও তোরণ নির্মাণ কাজের উদ্বোধন করা হয়।

—রূপগঞ্জ প্রতিনিধি

টঙ্গীতে বইমেলা

বেসরকারি স্কুল ঐক্য পরিষদের উদ্যোগে টঙ্গী এরশাদনগর মজিদা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল থেকে দুই দিনব্যাপী অমর একুশে বইমেলা শুরু হয়েছে। বইমেলার উদ্বোধনী অনুষ্ঠানে ফারুক আহমেদের সভাপতিত্বে ও কামরুল হাসান দীপের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তৃতা করেন স্থানীয় এমপি জাহিদ আহসান রাসেল। উপস্থিত ছিলেন অ্যাডভোকেট আজমত উল্লা খান, জাহাঙ্গীর আলম, মতিউর রহমান মতি, আলাউদ্দিন মিয়া প্রমুখ।

—টঙ্গী প্রতিনিধি

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর