শুক্রবার, ৯ মার্চ, ২০১৮ ০০:০০ টা
এক বিধবা মায়ের অভিযোগ

চক্রান্ত করে ওরা আমার শাওনের বিরুদ্ধে অস্ত্র মামলা দিয়েছে

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুর পৌরসভার কেওয়া গ্রামের বিধবা হামিদা বেগম (৬৫) কান্নাজড়িত কণ্ঠে অভিযোগ করেন, তার ছেলে শাওন নির্দোষ। তিনি বলেন, ‘চক্রান্ত করে ওরা আমার শাওনের বিরুদ্ধে অস্ত্র মামলা দিয়েছে। আমি ষড়যন্ত্রীদের বিচার চাই। অবিলম্বে ছেলের মুক্তি চাই।

হামিদা বেগম বলেন, বসতঘর, প্রাইভেটকার ও দেহতল্লাশি চালিয়ে র‌্যাব কিছুই পায়নি। তবুও তার ছেলেকে মিথ্যা অভিযোগে অস্ত্র মামলায় ফাঁসিয়ে দিয়েছে।

প্রসঙ্গত, শাওন ও জিকুর নামে দুই যুবককে বুধবার অস্ত্রসহ আটক করা হয়েছে এই সংবাদ প্রচারিত হলে গাজীপুরের শ্রীপুরে তোলপাড় সৃষ্টি হয়। দিনভর ফেইসবুক, ইলেক্ট্রনিক ও অনলাইনসহ বিভিন্ন মিডিয়ায় খবরটি দ্রুত ছড়িয়ে পড়ে। এই দুই যুবকের অন্যতম শ্রীপুর পৌর যুবলীগ নেতা হাসানুল ইসলাম আকন্দ শাওন (৩৫)। অন্যজন শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু (৩৫)। জিকুকে ছেড়ে দেওয়া হলেও শাওনের বিরুদ্ধে শ্রীপুর থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

শাওনের স্ত্রী ক্যামিলি আক্তার বলেন, মঙ্গলবার রাতে তার স্বামী শাওন ও স্বামীর বন্ধু জিকু বাঘের বাজার দরগাহ এলাকায় সাংস্কৃতিক অনুষ্ঠান দেখে প্রাইভেটকারযোগে রাত আড়াইটায় মাওনা চৌরাস্তা ফ্লাইওভারের নিচে এলে র‌্যাব তাদের আটক করে। পরে শাওনের বাড়িতে এসে অস্ত্রের খোঁজে তল্লাশি চালায়।

কিছু না পেলেও শাওনকে তারা সঙ্গে করে নিয়ে যায়। জিকুর বাড়িতেও তল্লাশি চালানো হয়।

সর্বশেষ খবর