শুক্রবার, ৩০ মার্চ, ২০১৮ ০০:০০ টা

বিদ্যুৎস্পৃষ্টে চাচা ভাতিজার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রংপুর

বিদ্যুতের তার থেকে গাছের ডাল নামাতে গিয়ে রংপুরের মিঠাপুকুর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চাচা ও ভাতিজার মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে উপজেলার পায়রাবন্দ ইউনিয়নের জয়রামপুর আনোয়ার গ্রামে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— জয়রামপুর আনোয়ার গ্রামের মনছুর আলীর ছেলে আলমগীর হোসেন আলম (৩২) এবং তার ভাতিজা লুত্ফর রহমানের ছেলে আসকর আলী (৩০)। দুজনই পেশায় দিনমজুর।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বিদ্যুৎ সরবরাহ বন্ধ না করে পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ঠিকাদার রুবেল মিয়া তার লোকজনকে দিয়ে বিদ্যুৎ সরবরাহ লাইনের আশপাশের গাছের ডাল কাটাচ্ছিলেন। বিদ্যুতের তারে ঝুলে থাকা সেই ডাল নামাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান আলমগীর ও আসকর। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ঠিকাদারের কর্মচারী সজীব ও রিপনকে আটক করা হয়েছে’। 

পল্লী বিদ্যুৎ সমিতি-১ শঠিবাড়ীর মহাব্যবস্থাপক (জিএম) নুরুর রহমান বলেন, বিদ্যুৎ সরবরাহ বন্ধ না করে ঠিকাদার তার লোক দিয়ে গাছের ডাল কাটাচ্ছিল। বিদ্যুতের তারে পড়া গাছের ডাল নামাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুজনের মৃত্যু হয়েছে বলে জেনেছি। এখানে পল্লী বিদ্যুৎ সমিতির কোনো গাফিলতি নেই বলে দাবি করেন তিনি।

সর্বশেষ খবর