শুক্রবার, ৪ মে, ২০১৮ ০০:০০ টা

এক পলক

সাঁকো থেকে পড়ে শিশুর মৃত্যু

নওগাঁয় খাঁড়ির উপর বাঁশের সাঁকো দিয়ে পার হতে গিয়ে রফিক হোসেন (১৪) নামের এক প্রতিবন্ধী শিশুর মৃত্যু হয়েছে। নওগাঁর বদলগাছী উপজেলার গাবনা গ্রামে বুধবার বিকালে এ দুর্ঘটনা ঘটে। একই দিন গভীর রাতে তার লাশ উদ্ধার করা হয়। —নওগাঁ প্রতিনিধি

বৃদ্ধাকে কুপিয়ে জখম

জামালপুরের মেলান্দহ উপজেলার সাবেক চেয়ারম্যান মরহুম একেএম হাবিবুর রহমানের স্ত্রী হাফিজা বেগমকে (৬০) কুপিয়েছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে উপজেলার হাজরাবাড়ি এলাকায়।

আহত হাফিজাকে ময়মনসিংহ মেডিকেলে ভর্তি করা হয়েছে। —মেলান্দহ প্রতিনিধি

ভাঙ্গায় সংঘর্ষ

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার ঘারুয়া ইউনিয়নের চৌকিঘাটা গ্রামের চৌকিঘাটা বাজারে টেলিভিশনে খবর দেখার সময় মুক্তিযোদ্ধা কোটা নিয়ে তর্কবিতর্কের এক পর্যায়ে দুই পক্ষের সংঘর্ষ হয়। সংঘর্ষে  কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। এদের মধ্যে ১২ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে। গুরুতর আহত মামুন মিয়াকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। —ভাঙ্গা প্রতিনিধি

ধর্ষক গ্রেফতার

লালমনিরহাট সদর উপজোলার হারাটি ইউনিয়নে হিরামানিক গ্রামে ছাবিনা ইয়াসমিন নামে ৬ বছরের এক  শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মঙ্গলবার  রাতে থানায় মামলা হয়। ঘটনার পরই পালিয়ে যায় ধর্ষক মহানন্দ। পরে বৃহস্পতিবার বিকালে র‌্যাব-১৩ এর একটি দল অভিযান চালিয়ে জেলার কালিগঞ্জ উপজেলার কাকিনা এলাকা থেকে মহানন্দকে (৪০) গ্রেফতার করে। শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী।

—লালমনিরহাট প্রতিনিধি

নির্বাচনের দাবিতে মানববন্ধন

গোপালগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার নির্বাচন দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা প্রেস ক্লাবের সামনে বঙ্গবন্ধু সড়কে এই কর্মসূচিতে ক্রীড়া সংগঠক, খেলোয়াড় ও ক্রীড়াপ্রেমীরা অংশ নেন। 

—গোপালগঞ্জ প্রতিনিধি

বামনায় ঝাড়ু মিছিল

বরগুনার বামনা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার দুর্নীতি, অফিস কর্মচারী ও রোগীদের সঙ্গে দুর্ব্যবহার, স্বজনপ্রীতি ও স্বাস্থ্যসেবায় অবহেলার অভিযোগ তুলে তাকে অপসারণ দাবিতে ঝাড়ু মিছিল করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা সচেতন নাগরিক সমাজের ব্যানারে এ মিছিল করা হয়। সমাবেশে বক্তারা বলেন, স্বাস্থ্য কর্মকর্তা ডা. জামাল মিয়া শোভনের বৈরী আচরণের কারণে দুজন চিকিৎসক হাসপাতাল ছেড়ে চলে গেছেন। স্বাস্থ্য কমপ্লেক্সটি এখন চিকিৎসক শূন্য।

—বরগুনা প্রতিনিধি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর