Bangladesh Pratidin

প্রকাশ : শনিবার, ৯ জুন, ২০১৮ ০০:০০ টা প্রিন্ট ভার্সন আপলোড : ৮ জুন, ২০১৮ ২২:৩৩
ছেলের লাঠির আঘাতে বাবা ভাইয়ের হাতে ভাই খুন
প্রতিদিন ডেস্ক

বগুড়ায় ছেলের লাঠির আঘাতে বাবা এবং টাঙ্গাইলে ভাইয়ের হাতে ভাই খুন হয়েছেন। রংপুরের বদরগঞ্জ ও দিনাজপুরের পার্বতীপুরে উদ্ধার করা হয়েছে শিশুসহ দুজনের লাশ। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর—

বগুড়া : শিবগঞ্জ উপজেলার পল্লীতে মানসিক ভারসাম্যহীন ছেলের লাঠির আঘাতে নিজাম উদ্দিন (৫৫) নামে এক বাবার মৃত্যু হয়েছে। নিজাম কিচক ইউনিয়নের তালপুকুরিয়া কানতারা গ্রামের মফিজ উদ্দিনে ছেলে।  গতকাল সকালে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ অভিযুক্ত ছেলে মিজানুর রহমানকে (৩০) আটক করেছে।

টাঙ্গাইল : মির্জাপুরে জমি নিয়ে বিরোধে আজাহার আলী (৬০) নামে এক ব্যক্তি ভাইদের হাতে খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আজাহারের স্ত্রী আলেয়া বেগম গুরুতর আহত হয়েছেন। তাকে ঢাকা উত্তরার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। মির্জাপুর উপজেলার আদাবাড়ি চৌরাস্তা মোড় এলাকায় বৃহস্পতিবার বিকালে এ হামলার ঘটনা ঘটে। ওই দিন দিবাগত রাতে আজাহারের মৃত্যু হয়। সে আদাবাড়ি গ্রামের মিয়া চানের ছেলে। পার্বতীপুর : দিনাজপুরের পার্বতীপুর পৌর এলাকার রেলওয়ে পাওয়ার হাউজ কলোনীর পুকুর পাড়ে গতকাল ভোরে সিয়াম (৬) নামে এক শিশুর লাশ পাওয়া গেছে। সে ওই এলাকার জাহাঙ্গীরের ছেলে। জানা যায়, বৃহস্পতিবার অন্য ছেলেদের সঙ্গে খেলতে যায় সিয়াম। বিকালে বাড়ি না ফেরায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি ও মাইকিং করা। গতকাল ভোরে এলাকাবাসী সিয়ামের লাশ দেখে থানায় খবর দেন। সিয়ামের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চি?হ্ন রয়েছে। বদরগঞ্জ : রংপুরের বদরগঞ্জ উপজেলার বক্সীগঞ্জ ঈদগাহ মাঠ সংলগ্ন ক্যানেল থেকে গতকাল অজ্ঞাত পরিচয় এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। লাশের শরীরের আঘাতের চিহ্ন রয়েছে।

এই পাতার আরো খবর
up-arrow