মঙ্গলবার, ১৯ জুন, ২০১৮ ০০:০০ টা

দুই ভাইসহ ৭ শিশুর মৃত্যু

প্রতিদিন ডেস্ক

পানিতে ডুবে বিভিন্ন স্থানে সাত শিশুর মৃত্যু হয়েছে। নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের খবর— বরিশাল : নগরীর ২৩ নম্বর ওয়ার্ডের সাগরদী গাবতলা স্কুল সংলগ্ন এলাকার ঈদের পরদিন পুকুরের পানিতে ডুবে দুই শিশু সহোদরের মৃত্যু হয়েছে। গত রবিবার দুপুরে ঈদের দ্বিতীয় দিন এই দুর্ঘটনা ঘটে। মৃত দুই সহোদর হলো ওই এলাকার রিপন সরদারের ছেলে মিরাজ সরদার (৪) ও মেহেদী সরদার (৬)। গোপালগঞ্জ : কোটালীপাড়ায় সৌরভ বাড়ৈ (৬) নামে এক স্কুল ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল সকালে কোটালীপাড়া উপজেলার মাচারতারা নামক স্থানে খালের পানিতে ভাসমান অবস্থায় পুলিশ তার লাশ উদ্ধার করে। কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মোহাম্মদ কামরুল ফারুক জানান, শিশুটি মাচারতারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র। তার বাবা কাঠমিস্ত্রি সঞ্জয় বাড়ৈ এবং মা অঞ্জনা বাড়ৈ অন্যের বাড়িতে কাজ করেন। ঝালকাঠি : রাজাপুরে পৃথক স্থানে পানিতে ডুবে মো. মোরছালিন (৬) ও লিমা আক্তার (৭) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। ঈদের আগের দিন সকালে উপজেলার শুক্তাগড় ইউনিয়নের বামনখান ও সদর ইউনিয়নের কৈবর্তখালী গ্রামে এ ঘটনা ঘটে। মোরছালিন বামনখান গ্রামের মো. বাদশা হাওলাদারের ছেলে এবং লিমা বড় কৈবর্তখালী গ্রামের ইসা মোল্লার মেয়ে। শরণখোলা : বাগেরহাটের শরণখোলায় পানিতে ডুবে মুসা (৩) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল দুপুরে উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের মধ্যনলবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মুসা ওই গ্রামের মনির হাওলাদারের ছেলে।

বড়াইগ্রাম : নাটোরের বড়াইগ্রামে পানিতে ডুবে মিলি খাতুন (৭) নামে এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার ঈদের দিন দুপুর ২টার দিকে উপজেলার জোয়াড়ী ইউনিয়নের কুমরুল গ্রামে এ ঘটনা ঘটে। মিলি খাতুন বনপাড়া সরদারপাড়া এলাকার মৃত মাসুদ রানার মেয়ে এবং কুমরুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী। সে কুমরুল গ্রামে নানা আবদুল লতিফের বাড়িতে থাকত।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর